০৪:১৮ এএম | টাঙ্গাইল, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ভ্রাম্যমাণ আদালতের অভিযানে এক মৎস্য ব্যবসায়ীকে জরিমানা 

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ২২ জুলাই ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের শহরের পার্ক বাজারে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অভিযান চালিয়ে এক মৎস্য ব্যবসায়ীকে দুই হাজার টাকা জরিমানা করা হয়েছে। সোমবার দুপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল করিম এর নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়। 

ম্যাজিস্ট্রেট জানান, শহরের পার্ক বাজার ও বটতলা মৎস্য ব্যবসায়ীদের উপর জাটকা মাছ, চিংড়িতে জেলি মেশানো ও ফরমালিন এই বিষয়ের উপর অভিযান চালানো হয়। আমাদের এ অভিযান প্রতিনিয়তই মৎস্য বাজার গোলতে মহরা থাকবে। মৎস্য আইন ১৯৫০ এবং ভোক্তা অধিকার আইনে এ অভিযান পরিচালনা করা হয়। 

এ সময় জেলা মৎস্য কর্মকর্তা মো. নুরুল ইসলাম ও উপজেলা মৎস্য কর্মকর্তা সমিরন সাহা উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি