০৫:৩৪ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২০ জুন ২০১৯
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মহাসড়ক থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ৩ জুন ২০১৯ | |
, টাঙ্গাইল :

ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের টাঙ্গাইলের মির্জাপুরে অজ্ঞাত যুবকের (২৩) লাশ উদ্ধার করেছে হাইওয়ে পুলিশ। 

সোমবার (৩ জুন) সকালে উপজেলার বাওয়ার কুমারজানি (মা’সিএনজি ফিলিং স্টেশনের পূর্ব পার্শ্ব) এলাকা থেকে এই যুবকের লাশ উদ্ধার করে পুলিশ। প্রাথমিক ভাবে সড়ক দূর্ঘটনা বলে ধারণা করছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, মহাসড়কের ঐ স্থানে নিহতের লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী খবর দিলে ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করা হয়। নিহতের শরীরে অনেক ক্ষত সৃষ্টি হয়েছে। নিহতের পড়নে শার্ট ও লুঙ্গি ছাড়া অন্য কিছু না থাকায় লাশটির পরিচয় এখন পর্যন্ত শনাক্ত করতে পারেনি পুলিশ। তবে নিহতের শরীরের কোমড় থেকে হাটু পর্যন্ত ক্ষতবিক্ষত লক্ষ করা গেছে।

এ বিষয়ে গোড়াই হাইওয়ে থানার উপ-পরিদর্শক আশরাফুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে ও মামলা প্রক্রিয়াধীন। নিহতের পরিচয় পাওয়া গেলে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

আপনার মন্তব্য লিখুন...

সাবেক এমপি রানার জামিন স্থগিত নাগরপুরে বিশ্ব পরিবেশ দিবস পালিত মু‌ক্তি‌যোদ্ধা ফারুক হত্যা মামলায় চি‌কিৎসকসহ দুইজ‌নের জামিন চাইতে গিয়ে কারাগারে লতিফ সিদ্দিকী কন্সট্রাকশন ডিএনকো কোম্পানীকে ৮ লাখ টাকা জরিমানা মধুপুরে শিশুদের নিয়ে কর্মশালা ৪ মোটরসাইকেল আরোহীকে জরিমানা ধর্ষ‌ণের পর চিকিংসাধীন অবস্থায় মারা গেল শিশু‌ আছিয়া নাগরপুরে উপজেলা শ্রমিক লীগের কমিটি গঠন প্রতিবন্ধীকে ধর্ষণ ভিডিও ধারন নাগরপুরে সচেতনতামূলক অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত কয়লা তৈরির কারখানা ভেঙে ঘুড়িয়ে দিল ভ্রাম্যমান আদালত নাগরপুরে মুক্তিযোদ্ধা ইয়াছিন খানকে রাষ্ট্রীয় মর্যাদায় দ বাসাইলে সাংবাদিকদের সাথে জেলা তথ্য অফিসের প্রেস ব্রিফিং ফ্রান্স, অস্ট্রেলিয়া ও ব্রাজিলের গণিত বিশেষজ্ঞদের মাভাব

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি