০৬:৪০ এএম | টাঙ্গাইল, রোববার, ৫ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

৮৫০ কেজি পলিথিন জব্দ, অর্থদন্ড

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ১০ জানুয়ারী ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলে ৮৫০ কেজি পলিথিন জব্দ করা হয়েছে। এছাড়া ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। 

বৃহস্পতিবার সকালে শহরের পার্কের বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে পলিথিন জব্দ ও অর্থদন্ড প্রদান করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট সুখময় সরকার। 

এর আগে র‌্যাব-১২ সিপিসি-৩ কোম্পানি কমান্ডার মেজর মো. হাসান আরাফাতের নেতৃত্বে র‌্যাবের একটি দল অভিযান চালিয়ে দুই জন ব্যবসায়ীর কাছ থেকে ৮৫০ কেজি অবৈধ পলিথিন উদ্ধার করা হয়। 

এরা হচ্ছেন, পলিথিন ব্যবসায়ী ভূঞাপুর উপজেলার চিতুলিয়াপাড়া গ্রামের মোবারক আলীর ছেলে নজরুল ইসলাম এবং টাঙ্গাইল সদর উপজেলার হুগড়া ইউনিয়নের আবু কায়ুমের ছেলে রাজীব। 

টাঙ্গাইল সদরের সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুখময় সরকার জানান, তার নির্দেশে র‌্যাব সদস্যরা পার্কের বাজার এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ৮৫০ কেজি অবৈধ পলিথিন উদ্ধার করে। এসময় দুইজন ব্যবসায়ীকে আটক করা হয়। আটককৃত উভয়কে ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ৩ মাসের কারাদন্ড প্রদান করা হয়।

আপনার মন্তব্য লিখুন...

মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু 

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি