০৫:৫১ এএম | টাঙ্গাইল, রোববার, ২৪ মার্চ ২০১৯
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

‘কৃষিকে লাভজনক ও বাণিজ্যিক করাই মূল চ্যালেঞ্জ’

বিশেষ প্রতিনিধি | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ৮ জানুয়ারী ২০১৯ | |
, টাঙ্গাইল :

কৃষিকে লাভজনক ও বাণিজ্যিক করাই মূল চ্যালেঞ্জ উল্লেখ করে কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক বলেছেন, আমাদের অনেক চ্যালেঞ্জ আছে। তার মধ্যে দুইটি অন্যতম। একটি হচ্ছে খাদ্যের পুষ্টিমান ও নিরাপত্তা নিশ্চিত করা। আরেকটি হচ্ছে কৃষিকে লাভজনক ও বাণিজ্যিক করা।
 
মঙ্গলবার (০৮ জানুয়ারি) দুপুরে সচিবালয়ে নিজ দপ্তরে তিনি সাংবাদিকদের এ প্রতিক্রিয়া ব্যক্ত করেন।

কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক প্রতিক্রিয়ায় বলেন, আমাদের দেশের কৃষক অনেক কষ্ট করে ফসল উৎপাদন করে। কিন্তু তারা পণ্যের ন্যায্যমূল্য পায় না। এটা অত্যন্ত দুঃখজনক। তাই কৃষিকে লাভজনক ও বাণিজ্যিক করাকে চ্যালেঞ্জ হিসেবে গ্রহণ করছি।

কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাকের সংক্ষিপ্ত জীবনী

তিনি বলেন, আমাদের দেশে খাদ্য উৎপাদন বেড়েছে। দানা জাতীয় খাদ্যে আমরা অনেক উন্নতি করেছি। এখন আমাদের খাদ্যে পুষ্টিমান বাড়াতে হবে। খাদ্যে ভেজাল আছে, সেগুলো রোধ করতে হবে। এ কারণে খাদ্য নিরাপত্তার যে আইন আছে, তা অক্ষরে অক্ষরে পালন করার চেষ্টা করবে সরকার ।

আপনার মন্তব্য লিখুন...

সড়ক দুর্ঘটনায় ২ যুবক নিহত আ’লীগ প্রার্থীর নির্বাচনী জনসভার প্যান্ডেল পুড়িয়ে দিয়েছ নেতাকর্মী-সমর্থক না থাকায় নৌকার সভা স্থগিত সখীপুর প্রেসক্লাব’র নবনির্মিত ভবনের উদ্বোধন কারাবন্দিদের বৈদ্যুতিক পাখা দিল লায়ন্স ক্লাব স্টাইলে চুল কাটার উপর নিষেধাজ্ঞার নোটিশ প্রত্যাহার নির্বাচন বাতিল চেয়ে  নৃ-গোষ্ঠী গারো সম্প্রদায়ের মানববন্ ট্রেনে কাটা পড়ে নারী নিহত  একই স্থানে ২ পক্ষের সভা, ১৪৪ ধারা জারি নৌকায় ভোট চাইলেন মুক্তিযোদ্ধা ও সন্তানরা অটোরিক্সা চাপায় শিশু নিহত সখীপুরে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন বিশ্বজাকের মঞ্জিল কর্মীগ্রুপের পুর্ন:মিলনী ও মিশন সভা পরাজয়ের ১ বছর পর বিজয়ী ঘোষণা করল আদালত এলেঙ্গাতে ফায়ার সার্ভিস স্টেশনের ভিত্তি প্রস্তর স্থাপন

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি