০৭:১৪ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

টাঙ্গাইল-১ (মধুপুর-ধনবাড়ী)

বেসরকারীভাবে বিজয়ী ড. মো. আব্দুর রাজ্জাক

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ৩০ ডিসেম্বর ২০১৮ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইল-১ (মধুপুর-ধনবাড়ী) আসনে আওয়ামী লীগ প্রার্থী সাবেক মন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক (নৌকা) ২ লাখ ৭৯ হাজার ৬৮৭ ভোট পেয়ে বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধি বিএনপি সরকার শহিদ ধানের শীষ প্রতীকে পেয়েছেন ১৬ হাজার ৪০৬ ভোট। 

সহকারী রিটার্নিং অফিসার ও মধুপুর উপজেলা নির্বাহী অফিসার রমেন্দ্র নাথ বিশ্বাস এবং সহকারী রিটার্নিং অফিসার ও ধনবাড়ী  উপজেলা নির্বাহী অফিসার আরিফা সিদ্দিকা এ তথ্য নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, এ আসনের মধুপুর উপজেলায় ১টি পৌরসভা ও ১১টি ইউনিয়নে ভোট কেন্দ্র ৮৩, পুরুষ ভোটার- ১ লাখ ৯ হাজার ৪১৬ জন, মহিলা ভোটার ১ লাখ ১৩ হাজার ৫০৯ জন।

ধনবাড়ী উপজেলায় ১টি পৌরসভা ও ৭ টি ইউনিয়ন পরিষদে ভোট কেন্দ্র ৫৬, পুরুষ ভোটার ৬৯হাজার ৬৩২ জন ও মহিলা ভোটার ৭২ হাজার ৪৩৪ জন। এই আসনে মোট ভোটার সংখ্যা ৩ লাখ ৬৪ হাজার ৯৯১ জন।

আপনার মন্তব্য লিখুন...

স্বাস্থ্যসেবার মানোন্নয়নে মধুপুরে সনাক’র মতবিনিময় সভা অধ্যাপক ড. কাজী শহিদুল্লাহ ইউজিসির চেয়ারম্যান হওয়ায় অভি বঙ্গবন্ধুর শত জন্মবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী প পাউবো’র বিশাল কর্মযজ্ঞে আশান্বিত তীরবর্তী মানুষ নাগরপুর মুক্তিযোদ্ধা সংসদের দোয়া ও ইফতার মাহফিল আই.ই.বি টাঙ্গাইল উপকেন্দ্রের বার্ষিক সাধারন সভা ও ইফতার বিদ্যুৎষ্পৃষ্ট হয়ে গৃহবধুর মৃত্যু মুক্তিযোদ্ধার পরিবারের বিরোধে সমঝোতা, ভাতা পাবেন সমান হ মাভাবিপ্রবি সি.আর.সির ঈদ বস্ত্র ও ইফতার বিতরন ফাঁসিতে ঝুলে চা বিক্রেতার আত্মহত্যা বজ্রপাতে নিহত আমজাদের পরিবার পেল আর্থিক সহায়তা বর্তমান সরকার কৃষি বান্ধব, দুশ্চিন্তার কোন কারন নেই ঢাকা রেঞ্জে শ্রেষ্ঠ এসপি সঞ্জিত কুমার রায় চলন্ত বাসে গণধর্ষণের দায়ে চালকসহ চারজনের যাবজ্জীবন দম ফেলার ফুসরৎ নেই মুড়ির কারিগরদের

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি