০৭:৫৪ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

টাঙ্গাইল-৭  (মির্জাপুর)

বেসরকারীভাবে বিজয়ী একাব্বর হোসেন

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ৩০ ডিসেম্বর ২০১৮ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইল-৭ (মির্জাপুর) আসনে মহাজোট মনোনীত আওয়ামী লীগ প্রার্থী টানা তিনবারের এমপি মো. একাব্বর হোসেন বিপুল ভোটে বিজয়ী হয়েছেন।

তিনি পেয়েছেন ১ লাখ ৬১ হাজার ৫১৭।  নিকটতম প্রতিদ্বন্দ্বি দুইবারের সাবেক এমপি ঐক্যফ্রন্ট মনোনীত বিএনপির প্রার্থী আবুল কালাম আজাদ সিদ্দিকী ৮৪ হাজার ১৫৪ ভোট। তিনি ৭৭ হাজার ৩৬৩ ভোট বেশি পেয়ে নির্বাচিত হয়েছেন। 

রবিবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত উপজেলার ১টি পৌরসভা ও ১৪টি ইউনিয়নের ১১৩টি কেন্দ্রে উৎসব মুখর পরিবেশে ভোট গ্রহণ হয়। গণনা শেষে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী মো. একাব্বর হোসেন নির্বাচিত হয়েছেন বলে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারি রির্টার্নিং কর্মকর্তা আব্দুল মালেক জানিয়েছেন।

আপনার মন্তব্য লিখুন...

স্বাস্থ্যসেবার মানোন্নয়নে মধুপুরে সনাক’র মতবিনিময় সভা অধ্যাপক ড. কাজী শহিদুল্লাহ ইউজিসির চেয়ারম্যান হওয়ায় অভি বঙ্গবন্ধুর শত জন্মবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী প পাউবো’র বিশাল কর্মযজ্ঞে আশান্বিত তীরবর্তী মানুষ নাগরপুর মুক্তিযোদ্ধা সংসদের দোয়া ও ইফতার মাহফিল আই.ই.বি টাঙ্গাইল উপকেন্দ্রের বার্ষিক সাধারন সভা ও ইফতার বিদ্যুৎষ্পৃষ্ট হয়ে গৃহবধুর মৃত্যু মুক্তিযোদ্ধার পরিবারের বিরোধে সমঝোতা, ভাতা পাবেন সমান হ মাভাবিপ্রবি সি.আর.সির ঈদ বস্ত্র ও ইফতার বিতরন ফাঁসিতে ঝুলে চা বিক্রেতার আত্মহত্যা বজ্রপাতে নিহত আমজাদের পরিবার পেল আর্থিক সহায়তা বর্তমান সরকার কৃষি বান্ধব, দুশ্চিন্তার কোন কারন নেই ঢাকা রেঞ্জে শ্রেষ্ঠ এসপি সঞ্জিত কুমার রায় চলন্ত বাসে গণধর্ষণের দায়ে চালকসহ চারজনের যাবজ্জীবন দম ফেলার ফুসরৎ নেই মুড়ির কারিগরদের

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি