০৮:৫৪ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

টাঙ্গাইল-২ (ভূঞাপুর-গোপালপুর)

নির্বাচিত হলে আগামী ৫ বছরে অবিস্মরনীয় উন্নয়ন হবে- ছোট মনির

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ২০ ডিসেম্বর ২০১৮ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইল-২ (ভূঞাপুর-গোপালপুর) আসনের মহাজোটের প্রার্থী জেলা আওয়ামী লীগে বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তানভির হাসান ছোট মনির বলেছেন, বিগত ৪০ বছরে ভূঞাপুর-গোপালপুরে যে উন্নয়ন হয়নি, আমি নির্বাচিত হলে আগামী পাঁচ বছরে তার চেয়ে বেশি উন্নয়ন কাজ করবো। অবিস্মরনীয় উন্নয়নের মাধ্যমে ভূঞাপুর-গোপালপুরকে দেশের বুকে উন্নত ও সমৃদ্ধ উপজেলা হিসেবে স্বীকৃতি এনে দিব। তা না পারলে আর কোন দিন আপনাদের কাছে ভোট চাইতে আসবো না।

তিনি নির্বাচনী প্রচারনাকালে ভ’ঞাপুরের মুক্তিযোদ্ধাদের সাথে আয়োজিত আলোচনা সভায় এ কথা বলেন।

তিনি আরো বলেন, নির্বাচিত হওয়ার পরই ভূঞাপুর পৌরবাসীর জন্য গ্যাসের লাইনের ব্যবস্থা করা হবে। ভূঞাপুরে একটি স্ট্রেডিয়াম, শিশুপার্কসহ পৌরসভার উন্নয়নে শত কোটি টাকার ব্যবস্থা করা হবে। যাতে পৌরএলাকার কোন রাস্তাই আর কাচা-আধা পাকা না থাকে। ভূঞাপুর পৌরসভার জনগুরুত্বপূর্ন সড়কটির পাশাপাশি আরো একটি রাস্তা হবে যাতে করে যানজট মুক্ত করা যায়। সেই সাথে ভূঞাপুর পৌরএলাকায় এমন ভাবে উন্নয়ন কাজ করা হবে যাতে করে পরিস্কার-পরিচ্ছন একটি পৌরসভা দেখতে পায় বাইরে থেকে আসা লোকজন।

সভায় ভূঞাপুর উপজেলার মুক্তিযোদ্ধারাসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি