০১:১৯ পিএম | টাঙ্গাইল, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

স্যাটেলাইট টেলিভিশনের এক্সপার্টদের সাথে বংশাই টেলিভিশনের মতবিনিময়

বিশেষ প্রতিনিধি | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ৪ জুন ২০১৬ | | ৩১৮
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের প্রথম ও একমাত্র কমিউনিটি ভিত্তিক ২৪ ঘন্টার সংবাদ চ্যানেল (আইপি) বংশাই টেলিভিশনের উদ্যেক্তা ও বোর্ড অব ডিরেক্টরসদের সাথে দেশের কয়েকটি স্যাটেলাইট টেলিভিশনে কর্মরত বিভিন্ন পর্যায়ের এক্সপার্টদের কারিগরী বিষয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সন্ধ্যায় শহরের সবুর খান টাওয়ারের স্বপ্নীল ফাস্ট ফুডে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

বংশাই টেলিভিশনের উদ্যেক্তা ও বংশাই কমিউনিকেশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক তপু আহম্মেদের সঞ্চালনায় টেলিভিশনের বোর্ড অব ডিরেক্টরর্স এর চেয়ারম্যান পলাশ আল মাসুদ, ভাইস চেয়ারম্যান মাহমুদুর রহমান খান বিপ্লব, পরিচালক শামিম আল মামুনসহ দেশের জনপ্রিয় সংবাদ ভিত্তিক টেলিভিশন চ্যানেল ২৪, যমুনা টেলিভিশন, নিউজ ২৪ ও ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের ভিডিও এডিটিং, প্রমো, কারিগরিসহ বিভিন্ন বিভাগের ১০ জন এক্সপার্ট অংশ নেয়।

এসময় তারা বংশাই টেলিভিশনের উদ্যেক্তাদের কাছ থেকে টেলিভিশনের নানা পরিকল্পনা শুনেন এবং বর্তমান সময় ও ভবিষ্যতে আইপি টেলিভিশনের অবস্থান নিয়েও খোলামেলা আলোচনা করেন। এছাড়া তারা বংশাই টেলিভিশনের আনুষ্ঠানিক সম্প্রচারে আসার পূর্বে পাক-প্রস্তুতি ও প্রস্তুতি নিয়েও মত বিনিময় এবং তাদের অভিজ্ঞতা শেয়ার করেন।

মতবিনিময় সভায় দেশের জনপ্রিয় চারটি সংবাদ ভিত্তিক টেলিভিশন এর এক্সপার্টবৃন্দ ব্যক্তিগত অবস্থান থেকে বংশাই টেলিভিশনকে সার্বিক ভাবে সহযোগিতার আশ্বাসসহ নানা দিকনির্দেশনা প্রদান করে।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি