১২:০৫ এএম | টাঙ্গাইল, বুধবার, ১৬ অক্টোবর ২০১৯
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

টাঙ্গাইলে গণধর্ষনের ঘটনা মীমাংসা ৩ লাখ টাকায়

বিশেষ প্রতিনিধি | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ২ জুন ২০১৬ | | ১৩৬
প্রতীকি।
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের দেলদুয়ারে তৃতীয় শ্রেণীর এক ছাত্রীকে গণধর্ষনের খবর পাওয়া গেছে। এ ঘটনা ধামাচাপা দিতে তিন লক্ষ টাকায় মীমাংসা করা হয়েছে বলেও অভিযোগ পাওয়া গেছে।

রোববার রাতে উপজেলার কোপাখী গ্রামের প্রবাসী ময়নালের এক তলা বাড়ির ছাদে ঘটনাটি। ধর্ষণকারী ৩ যুবক হলো নাটিয়াপাড়া গ্রামের শাহআলমের ছেলে সোহান (১৮) , কোপাখী গ্রামের রফিকুল ইসলামের ছেলে শাকিল (১৯) এবং পড়াইখালী গ্রামের আতা মিয়ার ছেলে শাহিন (১৮)। তারা পরস্পরের বন্ধু। ভিকটিম কুপাখী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্রী এবং ওই গ্রামের তারা মিয়ার মেয়ে।

ধর্ষিতার মা বিলকিস বেগম জানান, রোববার সন্ধ্যায় তার মেয়ে টয়লেট থেকে বের হওয়ার সঙ্গে সঙ্গে ওই ৩ যুবক মুখ বেঁধে মোটরসাইকেলে করে নিয়ে যায়। তারা মেয়েটির হাত-মুখ বেঁধে কুপাখী ময়নালের এক তলা বাড়ির ছাদে নিয়ে রাতভর ধর্ষণ করে ফেলে রেখে যায়। সোমবার সকালে ময়নালের মা ছাদে উঠে হাত-মুখ বাঁধা অবস্থায় মেয়েটিকে উদ্ধার করে।

এ ঘটনায় সোমবার থানায় একটি অভিযোগ দেয়া হয়। এ স্বত্তেও স্থানীয় মাতাব্বররা মঙ্গলবার রাতে সালিশী বৈঠক ডাকে। ওই বৈঠকে সভাপতিত্ব করেন আ’লীগের নব-নির্বাচিত চেয়ারম্যান মো. ইলিয়াস মিয়া। সালিশে তৃতীয় শ্রেণীর একটি মেয়ের ইজ্জতের মূল্যবাবদ তিন ধর্ষকের ৩ লাখ টাকা জরিমানা করা হয়। জরিমানার টাকা এখনো দেওয়া হয়নি বলেও জানান বিলকিস বেগম।

বুধবার ঘটনাটি জানার পর মেয়ের সঙ্গে কথা বলতে তারা মিয়ার বাড়িতে গেলে মেয়েটিকে পাওয়া যায়নি। জিজ্ঞেস করলে মেয়ের মা জানান, মেয়ে অসুস্থ তাকে চিকিৎসকের কাছে পাঠানো হয়েছে।

কুপাখী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক দেওয়ান আব্দুল গফুর বলেন, ঘটনা সম্বন্ধে তিনি কিছুই জানেন না। তবে মেয়েটি ২৯ মে’র পর আর বিদ্যালয়ে আসেনি।

থানায় অভিযোগ প্রসঙ্গে সংশ্লিষ্ট দেলদুয়ার থানার উপ পরিদর্শক (এসআই) আসলাম উদ্দিন জানান, ধর্ষনের একটি অভিযোগ পেয়েছি। তবে মামলা নথি-ভূক্ত করতে বাদী পক্ষ থানায় আসেনি। জরিমানা প্রসঙ্গে তিনি বলেন, শুনেছি চেয়ারম্যানের সভাপতিত্বে অনুষ্ঠিত সালিশি বৈঠকে ৩ লাখ টাকায় মীমাংসা হয়েছে।

এ ব্যাপারে নব-নির্বাচিত ডুবাইল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. ইলিয়াস মিয়া জানান, সাবেক মেম্বার মতিয়ারের বাড়িতে সালিশি বৈঠকের মাধ্যমে বিষয়টি মীমাংসা করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

ঘাটাইলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত সাবেক সাংসদ উপজেলা চেয়ারম্যানসহ ৪জনকে নোটিশ টাঙ্গাইলে ইয়াবাসহ আটক ১ নাগরপুরে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত ধনবাড়ীতে তথ্য আপার সেবা বিষয়ক উঠান বৈঠক টাঙ্গাইলে মানি লন্ডারিংয়ের অপরাধে ৩জন আটক  বাঁশের সাঁকো ভেঙ্গে নারীর মৃত্যু ; আহত ৬ ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ১ ; আহত ৫ জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস পালিত বিশ্ব হাত ধোয়া দিবস পালিত অপুষ্টির শিকার এতিমদের মুখে হাসির ঝিলিক এলেঙ্গা স্পোর্টস একাডেমি’র ফুটবল প্রশিক্ষণ শুরু সখীপুরে ৫ দিনেও সন্ধান মিলেনি নিখোঁজ আর্জিনার শাজাহান সিরাজ কল্যাণ ট্রাস্টের বৃত্তি প্রদান মা ইলিশ সংরক্ষণে ভ্রাম্যমাণ আদালতের অভিযান

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি