০১:২৬ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০১৯
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

টাঙ্গাইলে গণধর্ষনের ঘটনা মীমাংসা ৩ লাখ টাকায়

বিশেষ প্রতিনিধি | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ২ জুন ২০১৬ | | ১৩৬
প্রতীকি।
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের দেলদুয়ারে তৃতীয় শ্রেণীর এক ছাত্রীকে গণধর্ষনের খবর পাওয়া গেছে। এ ঘটনা ধামাচাপা দিতে তিন লক্ষ টাকায় মীমাংসা করা হয়েছে বলেও অভিযোগ পাওয়া গেছে।

রোববার রাতে উপজেলার কোপাখী গ্রামের প্রবাসী ময়নালের এক তলা বাড়ির ছাদে ঘটনাটি। ধর্ষণকারী ৩ যুবক হলো নাটিয়াপাড়া গ্রামের শাহআলমের ছেলে সোহান (১৮) , কোপাখী গ্রামের রফিকুল ইসলামের ছেলে শাকিল (১৯) এবং পড়াইখালী গ্রামের আতা মিয়ার ছেলে শাহিন (১৮)। তারা পরস্পরের বন্ধু। ভিকটিম কুপাখী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্রী এবং ওই গ্রামের তারা মিয়ার মেয়ে।

ধর্ষিতার মা বিলকিস বেগম জানান, রোববার সন্ধ্যায় তার মেয়ে টয়লেট থেকে বের হওয়ার সঙ্গে সঙ্গে ওই ৩ যুবক মুখ বেঁধে মোটরসাইকেলে করে নিয়ে যায়। তারা মেয়েটির হাত-মুখ বেঁধে কুপাখী ময়নালের এক তলা বাড়ির ছাদে নিয়ে রাতভর ধর্ষণ করে ফেলে রেখে যায়। সোমবার সকালে ময়নালের মা ছাদে উঠে হাত-মুখ বাঁধা অবস্থায় মেয়েটিকে উদ্ধার করে।

এ ঘটনায় সোমবার থানায় একটি অভিযোগ দেয়া হয়। এ স্বত্তেও স্থানীয় মাতাব্বররা মঙ্গলবার রাতে সালিশী বৈঠক ডাকে। ওই বৈঠকে সভাপতিত্ব করেন আ’লীগের নব-নির্বাচিত চেয়ারম্যান মো. ইলিয়াস মিয়া। সালিশে তৃতীয় শ্রেণীর একটি মেয়ের ইজ্জতের মূল্যবাবদ তিন ধর্ষকের ৩ লাখ টাকা জরিমানা করা হয়। জরিমানার টাকা এখনো দেওয়া হয়নি বলেও জানান বিলকিস বেগম।

বুধবার ঘটনাটি জানার পর মেয়ের সঙ্গে কথা বলতে তারা মিয়ার বাড়িতে গেলে মেয়েটিকে পাওয়া যায়নি। জিজ্ঞেস করলে মেয়ের মা জানান, মেয়ে অসুস্থ তাকে চিকিৎসকের কাছে পাঠানো হয়েছে।

কুপাখী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক দেওয়ান আব্দুল গফুর বলেন, ঘটনা সম্বন্ধে তিনি কিছুই জানেন না। তবে মেয়েটি ২৯ মে’র পর আর বিদ্যালয়ে আসেনি।

থানায় অভিযোগ প্রসঙ্গে সংশ্লিষ্ট দেলদুয়ার থানার উপ পরিদর্শক (এসআই) আসলাম উদ্দিন জানান, ধর্ষনের একটি অভিযোগ পেয়েছি। তবে মামলা নথি-ভূক্ত করতে বাদী পক্ষ থানায় আসেনি। জরিমানা প্রসঙ্গে তিনি বলেন, শুনেছি চেয়ারম্যানের সভাপতিত্বে অনুষ্ঠিত সালিশি বৈঠকে ৩ লাখ টাকায় মীমাংসা হয়েছে।

এ ব্যাপারে নব-নির্বাচিত ডুবাইল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. ইলিয়াস মিয়া জানান, সাবেক মেম্বার মতিয়ারের বাড়িতে সালিশি বৈঠকের মাধ্যমে বিষয়টি মীমাংসা করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ মির্জাপুর থানার নতুন অফিসার্স ইনচার্জ সাইদুর রহমান বৃত্তিপ্রাপ্ত ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা এমপি প্রীতি ফুটবল টূর্ণামেন্টে নাগরপুর জয়ী বন্যার পানিতে ডুবে দুই বোনের মৃত্যু হয়েছে নাগরপুরে জাতীয় মৎস্য সপ্তাহ শুরু র‌্যালি আলোচনা সভায় মৎস্য সপ্তাহ শুরু  দৈনিক যায়যায়দিন’র প্রতিষ্ঠা বার্ষিকী পালন হুমকির মুখে ভূঞাপুর-তারাকান্দি সড়ক এ্যাপোচ ভেঙ্গে হুমকির মুখে বড় বাসালিয়া সেতু পানিবন্দি দের দারে  ত্রাণ নিয়ে দাঁড়ালেন উপজেলা নির্বা উপজেলা পরিষদ ভবনের সাদের পলেস্তারা খসে পড়ছে, ঝুঁকি নিয় মৎস্য সপ্তাহ উপলক্ষে সংবাদ সম্মেলন দূর্গত মানুষের পাশে রয়েছেন মমতাময়ী প্রধানমন্ত্রী-এমপি ট জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে মতবিনিময়

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি