১১:১২ এএম | টাঙ্গাইল, সোমবার, ৬ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

করোনায় নতুন ১ জনের মৃত্যুসহ আক্রান্ত ১৪ জন 

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ৯ জুন ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলে নতুন করে একজনের মৃত্যুসহ আরো ১৪ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ২৬৬ জনে। নতুন আক্রান্তদের মধ্যে মির্জাপুরে তিনজন, সদর উপজেলায় তিনজন, গোপালপুর চারজন, দেলদুয়ার দুইজন, মধুপুর ও কালিহাতিতে ১জন । 

মঙ্গলবার এ তথ্য নিশ্চিত করেছেন টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মোহাম্মদ ওয়াহীদুজ্জামান।

তিনি জানান, গত ৭ মে পাঠানো ১৩৮টি নমুনাসহ পূর্বের ৪৮৬ টি জমে থাকা নমুনা থেকে গত ৩ মে’র ২জন এবং ৭ মে’র ১২জন শনাক্তের ফলাফল আসে। এতে নতুন করে ১৪ জন আক্রান্ত হয়। এছাড়াও দেলদুয়ারে নতুন একজনের মৃত্যু হয়। এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়ালো ৬ জন। মৃত ব্যাক্তির বাড়ি উপজেলার এলাসিন ইউনিয়নের পালপাড়া এলাকায়। 

এখন পর্যন্ত জেলায় সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৭৬ জন এবং হোম কোয়ারিন্টিনে ২১০৭ জন। মোট কোয়ারেন্টিন থেকে ছাড়পত্র পেয়েছেন ১০২১০ জন। 

আপনার মন্তব্য লিখুন...

কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি