০৬:৩৭ পিএম | টাঙ্গাইল, বুধবার, ৮ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ফেসবুক লাইভে ইউটিজিং, গ্রেফতার ৪

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ১২ জুন ২০১৮ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইল শহরের ক্যাপস্যুল মার্কেটের সামনে দিনে-দুপুরে কয়েকজন যুবক মেয়েদেরকে উত্ত্যক্ত করে এবং সেটি ফেসবুকে সরাসরি (লাইভ) প্রচার করে। মুহূর্তেই ভিডিওটি ফেসবুকে ভাইরাল হয়ে যায়। একে একে বিভিন্ন গ্র“পে এটি ছড়াতে থাকে। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকসহ বিভিন্ন মাধ্যমে প্রতিবাদের ঝর উঠে। পরে বিষয়টি প্রশাসনের নজরে আসলে তারা বখাটেদের গ্রেফতারের অভিযান চালায়। 

মঙ্গলবার সকাল থেকে বিকাল ৪টা পর্যন্ত মূল আসামিসহ চারজনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ-ডিবি।

গ্রেফতারকৃতরা হলেন- টাঙ্গাইল সদর উপজেলার বাঘিল ইউনিয়নের বিলমুরিল গ্রামের মফিজুল আলমের ছেলে মূল অভিযুক্ত ফরিদুর রহমান (২০), একই এলাকার জাহিদুল আলমের ছেলে রাকিব আহমেদ (২১), লুৎফর রহমানের ছেলে রবিন হাসান (২০) এবং এনায়েতপুরের এলাকা আবদুল কুদ্দুসের ছেলে কাউছার আহমেদ (২৮)।

এ ব্যাপারে জেলা গোয়ান্দা (ডিবি) পুলিশের ওসি অশোক কুমার সিংহ বলেন, শহরের ক্যাপস্যুল মার্কেটের সামনে সোমবার বিকালে কয়েকজন যুবক মেয়েদের ইভটিজিং করে এবং অশ্লীল ভাষায় কথার মুহূর্ত ফেসবুকের ভিডিও ছড়িড়ে পড়ে।

পরে বিষয়টি আমাদের নজরে আসলে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে বিভিন্ন স্থানে রাতেই অভিযুক্তদের গ্রেফতারের অভিযান শুরু হয়। অভিযানে মঙ্গলবার সকাল থেকে বিকাল পর্যন্ত অভিযুক্ত চারজনকে গ্রেফতার করা হয়।

ডিবির ওসি বলেন, বাকি অভিযুক্তদের গ্রেফতারে অভিযান অব্যহত রয়েছে। গ্রেফতাদের আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

আপনার মন্তব্য লিখুন...

বাবার ভোট দিতে এসে ছেলে আটক বিদ্যালয়ের মাঠ দখল করে সড়ক নির্মাণের ইটের খোয়ার স্তুপ মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি