১০:৫০ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

বিন্দুবাসিনী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে জাতীয় শিশু দিবস পালিত

তনয় কুমার বিশ্বাস | টাঙ্গাইল২৪.কম | রোববার, ১৮ মার্চ ২০১৮ | | ১৬৬
, টাঙ্গাইল :

নানা কর্মসূচীর মধ্য দিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ৯৮ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন করেছে বিন্দুবাসিনী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়।

শনিবার (১৭ মার্চ) সকালে সূর্যোদয়ের সাথে সাথে প্রতিষ্ঠানে পতাকা উত্তোলন ও জাতির পিতা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পন করেন প্রতিষ্ঠানের শিক্ষক এবং শিক্ষার্থীরা। এরপর প্রতিষ্ঠান প্রাঙ্গন থেকে একটি আনন্দ শোভাযাত্রা বের হয়ে শহরের শহীদ স্মৃতি পৌর উদ্যানে গিয়ে একত্রিত হয়।

জেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত শোভাযাত্রায় প্রতিষ্ঠানের শিক্ষক এবং শিক্ষার্থীরা অংশগ্রহন করে। পরে শিল্পকলা একাডেমির আলোচনা শেষে র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুণরায় প্রতিষ্ঠানে এসে শেষ হয়।

প্রতিষ্ঠানে বঙ্গবন্ধুর জীবনাদর্শ নিয়ে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

বিন্দুবাসিনী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আল মামুন তালুকদার এর সভাপতিত্বে আলোচনায় বক্তব্য রাখেন দুই সহাকারি প্রধান শিক্ষক এনই সুরাইয়া মিলোজ, রেহানা পারভীন, শিক্ষক মতিউর রহমান, শরিফুল ইসলাম, খলিলুর রহমান, সাইদুর রহমান, মঞ্জুর ইলাহী, শামছুল হক সাগর প্রমুখ।

আলোচনা শেষে জাতীয় শিশু দিবস উপলক্ষে বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এসময় প্রতিষ্ঠানের সকল শিক্ষক এবং শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি