০৭:১০ পিএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ৭ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

নাগরপুরে আওয়ামীলীগের উপদেষ্টা হাজী মকবুল স্মরণে দোয়া মাহফিল

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ৩১ মে ২০২০ | |
, টাঙ্গাইল :

বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য সাবেক সাংসদ ও টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের জাতীয় সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটুর বাবা আলহাজ্ব মকবুল হোসেন এর মৃত্যুতে টাঙ্গাইলের নাগরপুর উপজেলা অটোরিক্সা অটোটেম্পু ও সিএনজি শ্রমিক সমিতির আয়োজনে দোয়া মাহফিল ও শোকসভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (৩১ মে) সকালে উপজেলা অটোরিক্সা অটোটেম্পু ও সিএনজি শ্রমিক সমিতি কার্যালয়ে সামাজিক দূরত্ব মেনে অনুষ্ঠিত শোকসভায় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মো.উজ্জ্বল হোসেন মোল্লা, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক মো.ফারুক হোসেন, উপজেলা অটোরিক্সা অটোটেম্পু ও সিএনজি শ্রমিক সমিতির সভাপতি মো.সাইদুর রহমান সোহাগ, কার্যকরী সভাপতি মো.রিয়াজ উদ্দিন, সহসভাপতি মো. জালাল মিয়া, সাধারন সম্পাদক মো.ঠান্ডু মিয়াসহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ। পরে মরহুম মকবুল হোসেনের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় দোয়া মাহফিল পরিচালনা করেন মাওলানা রফিকুল ইসলাম।

উল্লেখ্য করোনায় আক্রান্ত গত ২৪ মে রাতে ঢাকার সিএমএইচে সিকিৎসাধীন অবস্থায় বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক সাংসদ আলহাজ্ব মকবুল হোসেন মৃত্যু বরণ করেন। 

আপনার মন্তব্য লিখুন...

মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি