০৬:১৯ পিএম | টাঙ্গাইল, বুধবার, ৮ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

জেলা আ'লীগে সুমি'র পদে শুভ

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ১৯ জানুয়ারী ২০১৮ | | ৬২৬৫
, টাঙ্গাইল :

টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের সদস্য রাজিয়া সুলতানা সুমির পদে স্থান পেলেন খান আহমেদ শুভ।

শুক্রবার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম জোয়াহের (ভিপি জোয়াহের) খান আহমেদ শুভ'র হাতে এ সংক্রান্ত চিঠি তুলে দেন।

জেলা আওয়ামী লীগ সূত্রে জানা যায়, জেলা কমিটির সদস্য রাজিয়া সুলতানা সুমি ব্যক্তিগত কারণে পদত্যাগ করায় পদটি শূন্য হয়। তাই সেই পদে স্থলাভিশিক্ত হলেন খান আহমেদ শুভ।

উল্লেখ্য, খান আহমেদ শুভ টাঙ্গাইল জেলা যুবলীগের সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছিলেন। তিনি টাঙ্গাইল চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর সাধারন সম্পাদক ও টাঙ্গাইল-৭ (মির্জাপুর) আসন থেকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী।

আপনার মন্তব্য লিখুন...

বাবার ভোট দিতে এসে ছেলে আটক বিদ্যালয়ের মাঠ দখল করে সড়ক নির্মাণের ইটের খোয়ার স্তুপ মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি