১০:১২ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ট্রাক-অটোরিক্সার সংঘর্ষে নিহত ১

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ৮ জানুয়ারী ২০১৮ | | ৮২
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের কালিহাতীতে ট্রাক ও সিএনজি চালিত অটো রিক্সার মুখোমুখি সংঘর্ষে নছিম উদ্দিন (৫৫) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।

রোববার বিকেলে দুর্ঘটনাটি ঘটে।

কালিহাতী থানার ওসি (তদন্ত) মনসুর আলী আরিফ বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত নছিমউদ্দিন কালিহাতী উপজেলার বল­া ইউনিয়নের সিঙ্গাইর গ্রামের ফয়েজ উদ্দিনের ছেলে।

জানা যায়, উপজেলার এলেঙ্গা-বল­া সড়কের কাগজীপাড়া এলাকায় ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষ হয়। এতে সিএনজির ড্রাইভারসহ ৬জন আহত হন। গুরুতর আহত অবস্থায় তাদেরকে স্থানীয়রা উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নছিম উদ্দিনকে মৃত ষোঘনা করে।

আহতরা হলেন নিহত নছিমউদ্দিনের ভাই গিয়াস উদ্দিন, সিএনজি ড্রাইভার একই এলাকার নাজিম উদ্দিনের ছেলে সমেজ উদ্দিন, আছার মিয়া, মোতালেব মিয়া ও শামস উদ্দিন।

কালিহাতী থানার অফিসার ইনচার্জ (ওসি-তদন্ত) মনসুর আলী আরিফ বলেন, বিকেলে এলেঙ্গা-বল­া সড়কের কাগজীপাড়া এলাকায় ট্রাক ও সিএনজি চালিত অটোরিক্সার সংঘর্ষ হয়। এতে সিএনজির ড্রাইভারসহ ৬ জন আহত হয়। এদের মধ্যে একজনের মৃত্যু হয়েছে। নিহতের লাশ টাঙ্গাইল জেনারেল হাসপাতালে রয়েছে। ট্রাক ও অটোটি পুলিশ হেফাজতে রয়েছে বলে তিনি জানান।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি