০৫:১২ পিএম | টাঙ্গাইল, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ইউপি নির্বাচন

মির্জাপুরে নৌকার বিপক্ষে অবস্থান : ভাইস চেয়ারম্যানসহ বহিস্কার ৮

বিশেষ প্রতিনিধি | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ২৩ মে ২০১৬ | | ১২৯৬
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুরে ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীর বিপক্ষে অবস্থান নিয়ে বিদ্রোহী প্রার্থীর পক্ষে কাজ করার অভিযোগে মির্জাপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সদস্য মীর্জা শামীমা আক্তার শিফাসহ ৮ নেতাকে দল থেকে বহিস্কার করা হয়েছে।

রোববার টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের সভাপতি জেলা পরিষদের প্রশাসক ফজলুর রহমান খান ফারুক ও সম্পাদক অ্যাডভোটেক জোয়াহেরুল ইসলাম স্বাক্ষরিত এক নোটিশের মাধ্যমে তাদের বহিস্কার করা হয়।

এর আগে শনিবার তাদের দল থেকে বহিস্কারের জন্য মির্জাপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ একাব্বর হোসেন এমপি ও সাধারণ সম্পাদক মীর শরীফ মাহমুদ টাঙ্গাইল জেলা কমিটি বরাবর সুপারিশ পত্র পাঠান।

বহিষ্কৃত অন্যরা হলেন মির্র্জাপুর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ভাদগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোবারক হোসেন সিদ্দিকী, উপজেলা আওয়ামীলীগের আরেক সহ-সভাপতি বাঁশতৈল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মুক্তিযোদ্ধা নূরুল ইসলাম নুরু, উয়ার্শী ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মো. সাইফুল ইসলাম, জামুর্কী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এসএম বদরুল আলম ফারুক, উপজেলা আওয়ামী লীগের সদস্য এস এম সানোয়ার হোসেন, উয়ার্শী ইউনিয়ন আওয়ামী লীগের বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি সম্পাদক মো. সুরুজ আল মামুন ও মহেড়া ইউনিয়ন আওয়ামীলীগ নেতা সাহাদৎ হোসেন।

এ ব্যাপারে মির্জাপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মীর শরীফ মাহমুদের সঙ্গে যোগযোগ করা হলে তিনি বলেন দলের মনোনীত প্রার্থীর বিপক্ষে অবস্থান নিয়ে বিদ্রোহী প্রার্থীর পক্ষে কাজ করার অভিযোগে গঠনতন্ত্র মোতাবেক তাদের দল থেকে বহিস্কার করা হয়েছে।

উল্লেখ, আগামী ২৮ মে পঞ্চম ধাপে এ উপজেলার ১৪টি ইউনিয়নের ৮ ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। সময় শেষ না হওয়ায় অন্য ৬ টিতে এখনই নির্বাচন হচ্ছে না।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি