০৯:৩৯ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

পিতার সংবাদ সম্মেলন-

দশম শ্রেণির ছাত্রী অপহরণ, উদ্ধারে পুলিশের নিস্ক্রিয়তার অভিযোগ

বিশেষ প্রতিনিধি | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ২২ নভেম্বর ২০১৭ | | ৫৪৪৭
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুরে দশম শ্রেণির ছাত্রী অপহরনের ঘটনার দুই দিন অতিবাহিত হলেও উদ্ধার হয়নি অপহৃতা। এদিকে মামলা তুলে নিতে অপহরনকারীরা বিভিন্নভাবে হুমকি দিচ্ছে। কিন্তু এত কিছুর পরও পুলিশের ভুমিকাও প্রশ্নবিদ্ধ বলে অভিযোগ করেছেন অপহৃত ছাত্রীর বাবা শহীদ সিদ্দিকী।

তিনি মঙ্গলবার সকালে মির্জাপুর প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন। অপহৃত ওই ছাত্রীর বাড়ি উপজেলার ভাতগ্রাম ইউনিয়নের গোড়াইল গ্রামে।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, তার মেয়ে ইসরাত জাহান সাদিয়া মির্জাপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী। মেয়ে স্কুলে যাওয়া আসার পথে মহেড়া ইউনিয়নের দেওভোগ গ্রামের আকতার হোসেনের ছেলে কাওসার আহমেদ জিএম প্রায়ই বিরক্ত করত এবং নানা রকম কুপ্রস্তাব দিত। কাওসার বর্তমানে মির্জাপুরে ভাড়া বাসায় থাকে। তার প্রস্তাবে রাজি না হওয়ায় মেয়েটিকে তুলে নেওয়ার হুমকিও দেয় কাওসার।

গত ১৯ নভেম্বর সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে সাদিয়া বাড়ির পাশেই তার চাচার বাড়ি যাচ্ছিল। তখনই কাওসার এবং তার সহযোগীরা অস্ত্রের মুখে জিম্মি করে সাদিয়াকে অপহরন করে তুলে নিয়ে যায়। সাদিয়ার আতœচিৎকারে পার্শ্ববর্তী লোকজন ছুটে আসলেও তাকে উদ্ধর করতে পারেনি।

এই ঘটনায় সাদিয়ার বাবা শহদি সিদ্দিকী বাদী হয়ে ওইদিনই মির্জাপুর থানায় একটি মামলা দায়ের করে। মামলা নং ২৬, তারিখ ২০-১১-২০১৭ ইং।

এদিকে মামলা তুলে নিতে কাওসার এবং তার সহযোগীরা অজ্ঞাত স্থান থেকে শহীদ সিদ্দিকীকে নানাভাবে ভয় ভীতি প্রদর্শন ও হুমকি দিয়ে আসছে। মামলা তুলে না নিলে তার ছোট মেয়েকেও তুলে নেয়ার হুমকি দিচ্ছে বলে সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়।

এদিকে অপহরণের পর দুই দিন অতিবাহিত হলেও মেয়েকে উদ্ধার ও অভিযুক্তদের ধরার ব্যাপারে পুলিশের ভুমিকা রহস্যজনক বলে ছাত্রীর বাবা শহীদ সিদ্দিকী অভিযোগ করেন।

এ ব্যাপারে মির্জাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) এ কে এম মিজানুল হকের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, এই মামলার ব্যাপারে পুলিশের কোন গাফিলতি নেই। ১৯ তারিখে মৌখিক অভিযোগের ভিত্তিতেই একাদিক স্থানে অভিযান চালানো হয়। ২০ তারিখে লিখিত অভিযোগের পর মোবাইল ট্র্যাকিং করে পুনরায় অভিযান চালানো হয়।

মেয়েটিকে উদ্ধারে পুলিশের জোড় প্রচেষ্টা অব্যাহত রয়েছে বলেও তিনি উল্লেখ করেন।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি