০৫:২৭ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ৯ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

পৃথক সড়ক দুর্ঘটনায় পথচারী নিহত, আহত ১

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ৩ নভেম্বর ২০১৭ | | ৬২
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় এক পথচারী নিহত ও অপর এক মোটরসাইকেল আরোহী আহত হয়েছেন।

শুক্রবার সকালে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর বাইপাস ও পুষ্টকামুরী চরপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম নাম নুর মোহাম্মদ মৃধা (৫৫)। তার বাড়ি উপজেলার ভাতগ্রাম ইউনিয়নের গোড়াইল গ্রামে। আহত ব্যক্তির বাবুল মিয়া (৩৫) সিরাজগঞ্জ জেলার বেলকুচি উপজেলার গাবগাছী গ্রামের মৃত আব্দুল জব্বরের ছেলে। তাকে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা যায়, সকালে মহাসড়কের মির্জাপুর বাইপাস এলাকায় পারাপারের সময় ঢাকাগামী দ্রুতগতির একটি ট্রাক নুর মোহাম্মদ মৃধাকে চাপা দিলে সে ঘটনা স্থলেই মারা যান। ঘাতক ট্রাক ও চালকে আটক করেছে পুলিশ।

অপরদিকে মহাসড়কের মির্জাপুর পৌরসভার পোষ্টকামুরী চরপাড়া এলাকায় অপর একটি ট্রাক এক মোটরসাইকেল আরোহীকে চাপা দিলে সে গুরুতর আহত হয়। আহত অবস্থায় তাকে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে মির্জাপুর থানা উপ পরিদর্শক (এসআই) আলমগীর কবির ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ট্রাক ও চালককে আটক করা হয়েছে। নিহতদের মরদেহ আইনী প্রক্রিয়া শেষে পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

ভোট কেন্দ্রে ভিমরুলের আক্রমণ, আহত ৩৫ বাবার ভোট দিতে এসে ছেলে আটক বিদ্যালয়ের মাঠ দখল করে সড়ক নির্মাণের ইটের খোয়ার স্তুপ মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি