১১:০৭ পিএম | টাঙ্গাইল, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

পুলিশি হয়রানি বন্ধে আমরণ অনশনে মুক্তিযোদ্ধা পরিবার

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ১৫ অক্টোবর ২০১৭ | | ৭২
, টাঙ্গাইল :

টাঙ্গাইলে ভূঞাপুরে পুলিশের হামলা-মামলা থেকে রেহাই পেতে আমরণ অনশন শুরু করেছে এক যুদ্ধাহত মুক্তিযোদ্ধার পরিবার।

শনিবার সকাল থেকে মুক্তিযোদ্ধা আব্দুল হাকিম তার ছেলে, ছেলের বউ ও দুই নাতনিকে নিয়ে ভূঞাপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে এই অনশন শুরু করেন। 

মুক্তিযোদ্ধা আব্দুল হাকিম অভিযোগ করে বলেন, ভূঞাপুর থানা পুলিশের কয়েকজন এসআই আমার ছেলে বেলাল হোসেনকে পুলিশের সোর্স হিসেবে কাজ করতে বলে। তাদের সাথে কাজ না করলে মাদকের মামলাসহ বিভিন্ন মামলার ভয় দেখায়। বাধ্য হয়ে বেলাল পুলিশের সোর্স হিসেবে কাজ শুরু করে। এতে স্থানীয় মাদক সেবী ও ব্যবসায়ীসহ কয়েকজনকে পুলিশে ধরিয়ে দেয়া হয়। ধরিয়ে দেয়া ওইসব মাদকসেবী ও ব্যবসায়ীদের কাজ থেকে মোটা অঙ্কের টাকা পেয়ে পুলিশ ছেড়ে দেয়। পুলিশের হাত থেকে মুক্তি পেয়ে ওইসব মাদক সেবী ও ব্যবসায়ীরা আমার ও পরিবারের উপর নির্যাতন করে। 

মুক্তিযোদ্ধার ছেলে বেলাল হোসেন বলেন, আমি পুলিশের সোর্স হয়ে কাজ করছি সেটাও প্রকাশ পেয়ে গেছে। আমি পুলিশের সাথে কাজ না করার জন্য তারা বিভিন্নভাবে চাপ সৃষ্টি ও মামলার ভয়ভীতি দেখাচ্ছে। এর আগেও দু’টি মিথ্যা মামলা দায়ের করা হয়েছে আমার বিরুদ্ধে।
 
এদিকে এ ঘটনার পর থেকে মুক্তিযোদ্ধা আব্দুল হাকিমের ছেলে পুলিশের সোর্স হিসেবে আর কাজ করতে চাচ্ছে না। কিন্তু পুলিশ তাকে জোর ও বিভিন্ন ভয় দেখিয়ে বেলাল হোসেনকে সোর্স হিসেবে কাজ করতে বলছে। তাই এসব ঘটনার প্রতিবাদে মুক্তিযোদ্ধা আব্দুল হাকিমের পরিবার আমরণ অনশন কর্মসূচি শুরু করছে।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি