০৪:৫৮ পিএম | টাঙ্গাইল, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ছাত্রলীগ নেতার বাড়ীতে ধর্ষীতা নারীর অনশন (ভিডিওসহ)

বিশেষ প্রতিনিধি | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ২২ সেপ্টেম্বর ২০১৭ | | ৮৭০৩
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার আটিয়া ইউনিয়ন ছাত্রলীগের অব্যাহতিপ্রাপ্ত সভাপতি মোঃ সেলিম ওরফে সোয়েবের ধর্ষণের শিকার স্বামী পরিত্যাক্তা নারী বিয়ের দাবীতে ওই বাড়িতে অনশন করেছেন।

বৃহস্পতিবার বিকেল পর্যন্ত অনশন করে।

জানা যায়, সকালে ওই নারী ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ সেলিম ওরফে সোয়েবের বাড়ীতে অনশন শুরু করেন। এসময় ছাত্রলীগ নেতা সোয়েব, ধর্ষণের সহযোগি তার বন্ধু শিপন ও পরিবারের লোকজন ওই নারীকে নানা ভাবে ভয়-ভীতি দেখিয়ে বাড়ি থেকে বের করার চেষ্টা করে। কিন্তু সে বিয়ের দাবীতে অনড় থাকায় সেখানেই হট্টগোলের সৃষ্টি হয়।

পরে বিকেলে উপজেলা আ’লীগের সাবেক সাধারন সম্পাদক ও সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান ইঞ্জি: সিরাজুল ইসলাম মলি­ক ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন।

সে উভয় পক্ষের সঙ্গে আলোচনা সাপেক্ষে আগামী শনিবার শালিসী বৈঠকের মাধ্যমে বিষয়টি মিমাংসার আশ্বাস দিয়ে ওই নারীকে তার অনশন অবস্থান থেকে সরিয়ে নেন।

উলে­খ্য, ৮ সেপ্টেম্বর টাঙ্গাইলের আশেকপুর এলাকায় এক স্বামী পরিত্যাক্তা নারী দেলদুয়ার উপজেলার আটিয়া ইউপি ছাত্রলীগ সভাপতি কর্তৃক ধর্ষিত হন। ধর্ষণের ভিডিও চিত্র মোবাইল ক্যামেরায় ধারন করা হয়। এ ঘটনায় ১১ সেপ্টেম্বর টাঙ্গাইল নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনাল আদালতে মামলা হয়।

এদিকে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ উঠায় ছাত্রলীগ সভাপতি মাসুদ রানা ও সাধারন সম্পাদক হাবিবুর রহমান হাবিব এক জরুরী সভা ডেকে ওই ছাত্রলীগ নেতাকে তার সভাপতির পদ থেকে অব্যাহতি দেন।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি