০৪:৫০ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

বিদেশী পিস্তল ও গুলি উদ্ধার

জঙ্গিদের অস্ত্র সরবরাহকারী বোরহান গ্রেফতার

বিশেষ প্রতিনিধি | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ১১ সেপ্টেম্বর ২০১৭ | | ১৩৯৪
, টাঙ্গাইল :

জঙ্গি সদস্যদের অস্ত্র সরবরাহকারী বোরহান উদ্দিন রাজিবকে একটি বিদেশী পিস্তল ও ৪ রাউন্ড গুলিসহ গ্রেফতার করেছে টাঙ্গাইল র‌্যাব-১২ এর সদস্যরা। আটক বোরহান এলেঙ্গা থেকে গ্রেফতার হওয়া নব্য জেএমবির সহোদর দুই ভাইকে অস্ত্র সরবরাহ করতো বলে জানিয়েছে র‌্যাব।

সোমবার সাংবাদিকদের এ জানায় র‌্যাব।

টাঙ্গাইল র‌্যাব-১২ এর কোম্পানী কমান্ডার বীনা রানী দাস জানান, রোববার রাতে গোপন সংবাদের ভিত্তিতে টাঙ্গাইলের কালিহাতি থানার এলেঙ্গায় অভিযান চালিয়ে বোরহান উদ্দিন রাজিব নামের এক শীর্ষ সন্ত্রাসীকে ১টি বিদেশী পিস্তল ও ৪ রাউন্ড গুলিসহ গ্রেফতার করা হয়েছে। সে র‌্যাবের অভিযানে এলেঙ্গা থেকে আটককৃত দুই জঙ্গি খোকন ও মাসুদকে নিয়োমিত অস্ত্রসরবরাহ করতো বলে জানিয়েছে।

তিনি আরো জানান, বোরহান উদ্দিন রাজিব শীর্ষ সন্ত্রাসী। তার নামে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। সে জঙ্গিদের সাথে সম্পৃক্ত কিনা সেটা খতিয়ে দেখা হচ্ছে বলেও জানান তিনি।

আপনার মন্তব্য লিখুন...

মাদক মামলায় যুবলীগ নেতা কারাগারে গীতা পাঠ প্রতিযোগিতা এসবি লিংক এর নতুন বাস স্ট্যান্ড উদ্বোধন ২ হাজার পিস ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার ২১ আগস্ট গ্রেনেড হামলাকারীদের ফাঁসির দাবিতে বিক্ষোভ মি ২১আগষ্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরনে আলোচনা সভা ও দোয়া বিদ্যালয়ের মাটি খুঁড়ে পাওয়া গেল ৩৩ রাউন্ড গুলি  সর্ষের মধ্যে ভূত না, সর্ষই থাকা উচিত : দুদককে হাইকোর্ট বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার মাদক ব্যবসায়ী মোজাম্মেল হক রুমান গ্রেফতার ২১ আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদে মাভাবিপ্রবিতে বিক্ষোভ ১১ তদন্ত কর্মকর্তার তালিকা চেয়েছেন হাইকোর্ট বলাৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষক জেল-হাজতে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার জাহালম কাণ্ডের সব তদন্ত কর্মকর্তার বিরুদ্ধে দুদকের মামল

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি