০৫:০৪ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

টাঙ্গাইলে ওমর ফারুক চৌধুরী

নির্বাচন কমিশনকে প্রভাবিত করে জিততে চায় না শেখ হাসিনা

বিশেষ প্রতিনিধি | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ২২ মে ২০১৭ | | ৯২৩
, টাঙ্গাইল :

বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী বলেছেন, শেখ হাসিনার সরকার সন্ত্রাসের রাজনীতি করে না। নির্বাচন কমিশনকে প্রভাবিত করে নির্বাচনে জিততে চায় না। জনগনের ভোটে নির্বাচিত হতে চায়।

সোমবার দুপুরে ঢাকা থেকে সিরাজগঞ্জ যাবার পথে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার এলেঙ্গা বিরতি রিসোর্টে স্থানীয় যুবলীগ আয়োজিত এক পথসভায় এই কথা বলেন।

তিনি বলেন, যুবলীগে কেউ বিভাজন তৈরী করতে পারবে না। সবদলে সভাপতি থাকে, যুবলীগে আছে চেয়ারম্যান। এই চেয়ারম্যানকে কেউ প্রভাবিত করতে পারবে না।

তিনি বলেন, দশটা হোন্ডা, বিশটা গুন্ডা, নির্বাচন ঠান্ডা, এই ছিলো জিয়াউর রহমানের নির্বাচন। হ্যা-না ভোট, ১১৪টা হ্যা’র মধ্যে না-এর মধ্যে কিছু নাই। হ্যা- এর মধ্যে ১১১ ভোট আর ৩টা না ভোট, এটাই জিয়াউর রহমানের নির্বাচন। এরশাদ সাহেবের ভোট মিডিয়া ক্যু। মিডিয়ার মাধ্যমে ঘোষনা হতো। আর বেগম খালেদা জিয়ার নির্বাচন সোয়া কোটি ভুয়া ভোটারের। আমাদের জননেত্রী শেখ হাসিনার নির্বাচন হচ্ছে, আমার ভোট আমি দিবো, যাকে খুশি তাকে দিবো।

ওমর ফারুক চৌধুরী বলেন, দেশে আগে ছিলো মঙ্গা। আগে বিদেশ থেকে চাল আমদানী হতো। আর শেখ হাসিনার সময়ে খাদ্য আমদানী নয়, খাদ্য রপ্তাানী হচ্ছে। বাংলাদেশের মাছ বিশ্বে এখন তৃতীয় স্থান অর্জন করেছে। কুষ্টিয়ার কালো ছাগল এখন বিশ্বে তৃতীয় স্থানে রয়েছে।

পহেলা বৈশাখ, একুশে ফেব্রæয়ারি দুটি বাঙ্গালী উৎসবে ৯’শ কোটি টাকার গোলাপ ফুল বিক্রি হয়েছে উলে­খ করে তিনি বলেন, কৃষিকাজ এখন মানবিক কাজ নয়, কৃষিকাজ এখন গৃহস্থালী কাজও নয়, কৃষিকাজ এখন নিরব বিপ্লব ঘটাচ্ছে। আর এই সবই সম্ভব হচ্ছে শেখ হাসিনার সরকারের কল্যানে। এই অর্জনের সবচেয়ে বড় ভূমিকা রাখছে আমাদের যুবলীগকর্মীরা।

উপজেলা যুবলীগের আহŸায়ক মো: নূরুন্নবী সরকারের সভপতিত্বে আয়োজিত সভায় বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক হারুন অর রশিদ, সাংগঠনিক সম্পাদক বদিউল আলম বদি, টাঙ্গাইল-৪ কালিহাতী আসনের সাংসদ হাসান ইমাম খান সোহেল হাজারী, জেলা যুবলীগের সভাপতি মোঃ রেজাউর রহমান চঞ্চল, সহ-সভাপতি খান আহমেদ শুভ, সাধারণ সম্পাদক ফারুক হোসনে মানিক প্রমুখ।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি