১০:৪৭ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

টাঙ্গাইলে হত দরিদ্রদের মাঝে কম্পিউটার ও সেলাই মেশিন বিতরন

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ২৫ এপ্রিল ২০১৭ | | ১৮৩৭
, টাঙ্গাইল :

দলিত, হরিজন, বেদে জনগোষ্ঠির জীবনমান উন্নয়ন কর্মসুচির আওতায় টাঙ্গাইলে ৫০ দিনব্যাপী প্রশিক্ষণ কোর্সের সমাপনী ও সদনপত্র বিতরন করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে টাঙ্গাইল জেলা প্রশাসন ও সমাজসেবা অধিদপ্তরের আয়োজনে সরকারি শিশু পরিবার বালিকা মিলনায়তনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

৫০ দিনব্যাপী প্রশিক্ষণ কোর্সে আইন বিষয়, কম্পিউটার, সেলাইসহ বিভিন্ন কোর্স বিষয়ে শিক্ষা দেয়া হয়ে। এতে জেলার ১২টি উপজেলার ২০জন ছেলে ও ৩০ মেয়ে অংশ নেয়।

অংশগ্রহণকারী ৫০ জন ছেলে ও মেয়েদের মাঝে সনদপত্র বিতরন ও তাদের মধ্যে ২৯জনকে কম্পিউটার ও ২১জনকে সেলাই মেশিন দেয়া হয়েছে। প্রশিক্ষণার্থীদের আগ্রহ বাড়ানোর জন্য সেলাই মেশিনের সাথে ২’গজ কাপড়ও দেয়া হয়।

সদনপত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার মন্ত্রণালয়ের উপ-পরিচালক মো. শাহাদাত হোসেন।

টাঙ্গাইল জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক মো. আব্দুল হামিদের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা সমাজকল্যাণ পরিষদের সহ-সভাপতি মো. আনিসুর রহমান।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন শহর সমাজসেবা অফিসার ফাতেমাতুজ জোহরা। অনুষ্ঠান পরিচালনা করেন টাঙ্গাইল সদর উপজেলা সমাজসেবা অফিসার মো. ফরহাদ হোসেন।

উলে­খ্য, এই বছরের গত ২০ জানুয়ারি প্রশিক্ষণ কর্মসুচির উদ্বোধন করা হয় ছিল।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি