০৯:০৩ পিএম | টাঙ্গাইল, রোববার, ২৮ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মির্জাপুরে জমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে স্বামী-স্ত্রীকে পিটিয়ে আহত

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুরে জমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে জহিরুল ইসলাম (৪২) ও তাঁর স্ত্রী জমেলা বেগমকে পিটিয়ে গুরুতর আহত করার অভিযোগ পাওয়া গেছে। তাদের মধ্যে গুরুতর আহত জহিরুল ইসলামকে চিকিৎসার জন্য জামুর্কীস্থ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। 

উপজেলার ভাওড়া ইউনিয়নের হাড়িয়া উত্তরপাড়ায় এ হামলার ঘটনা ঘটে। ঘটনার পর জহিরুল ইসলাম ৪ জনের নাম উল্লেখ করে মির্জাপুর থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। অভিযোগ সূত্রে জানা যায়, বাদীর সঙ্গে বসত বাড়ির জমি ও গাছ পাল নিয়ে বিবাদীদের বিরোধ চলে আসছে। গত বুধবার (২৭ মার্চ) সকাল দশটার দিকে বিবাদী হাড়িয়া গ্রামের আহাম্মদ আলী (৫২) তার ছেলে রায়হান (২৮), রহিমা বেগম (৪৫) ও রফিক (৪৫) মিলে জহিরুল ইসলামের ওপর হামলা চালায়। 

এসময় হামলাকারীরা লাঠি দিয়ে আঘাত করে ও এলোপাথারী কিল ঘুশি লাথি মারতে থাকে। জহিরুলকে বাঁচাতে স্ত্রী জমেলা বেগম এগিয়ে আসলে হামলাকারীরা তাকেও মারপিট করতে থাকে। তাদের আর্তচিৎকারে আসপাশের লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা চলে যায়। হামলায় গুরুতর আহত জহিরুলকে উপজেলাস্থ জামুর্কী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। 

মির্জাপুর থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) বেলাল হোসেন রনি অভিযোগ পাওয়ার কথা জানিয়ে জহিরুলের ওপর হামলার কথা স্বীকার করেন। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানিয়েছেন। 

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি