০৮:৩১ এএম | টাঙ্গাইল, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

গোপালপুরের যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ২৬ মার্চ ২০২৪ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলে গোপালপুরে মহান স্বাধীনতা দিবসে সূর্যোদয়ের সাথে সাথে গোপালপুর থানা কার্যালয়ের সামনে শহিদদের স্মরণে ৩১বার তোপধ্বনি ও সকাল ৮ টায় উপজেলা পরিষদ সহ বিভিন্ন সংগঠন ও বিভিন্ন প্রতিষ্ঠানের পক্ষ থেকে স্বাধীনতা কমপ্লেক্স চিরঞ্জীব মুজিবে পুষ্পস্তবক অর্পণ করা হয়।  

সকাল সাড়ে আটটায় গোপালপুর উপজেলা প্রশাসনের আয়োজনে গোপালপুর সরকারি কলেজ মাঠে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্রছাত্রীদের নিয়ে সমাবেশ, আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন ও জাতীয় সংঙ্গীত পরিবেশিত হয়।

এছাড়া বাংলাদেশ পুলিশ, আনসার ও ভিডিপি, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এবং বিএনসিসি সমন্বয়ে কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়। এছাড়াও বীর মুক্তিযোদ্ধাদের ফুল দিয়ে সম্মাননা জানানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য এমপি ছোট মনির, উপজেলা নির্বাহী অফিসার সৈয়দা ইয়াসমিন সুলতানা, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাজমুল হাসান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্পনা অফিসার ডা. আলিম আল রাজী, অতিরিক্ত অতিরিক্ত পুলিশ সুপার (গোপালপুর সার্কেল) মুনাদেরুল চৌধুরী, টাঙ্গাইল জেলা বার সমিতির সভাপতি অ্যাডভোকেট আব্দুল গফুর, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আব্দুল মোমেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট শামসুল আলম, প্রেসক্লাব সভাপতি অধ্যাপক জয়নাল আবেদীন প্রমুখ সহ আরো অন্যান্য ব্যক্তিবর্গ।

এদিন বাদ যোহর জাতির শান্তি, সমৃদ্ধি ও অগ্রগতি কামনা করে মসজিদে মসজিদে বিশেষ মোনাজাত এবং মন্দির, গীর্জা, প্যাগোডা ও অন্যান্য উপাসনালয়ে বিশেষ প্রার্থনা করা হয়। সরকারি হাসপাতাল বিশেষ খাবারের ব্যবস্থা।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি