০৩:০৪ পিএম | টাঙ্গাইল, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

এসএসসি টাঙ্গাইল ৯৬’র উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ২৩ মার্চ ২০২৪ | |
, টাঙ্গাইল :

এসএসসি টাঙ্গাইল ৯৬’র উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে । শুক্রবার (২২ মার্চ) টাঙ্গাইল আকুর টাকুর পাড়া মুন্সি ওমর আলী হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানা প্রাঙ্গণে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথি ছিলেন টাঙ্গাইল পৌরসভার মেয়র এসএম সিরাজুল হক আলমগীর।

মুন্সি ওমর আলী হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার প্রতিষ্ঠাতা পরিচালক ফরহাদ আকন্দ সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন পৌরসভার ৩নং ওয়ার্ডের কাউন্সিলর মো. সরকার সাইফুল ইসলাম, টাঙ্গাইল জেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি মীর্জা আনোয়ার হোসেন বাবুল, টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারন সম্পাদক মো. নাসির উদ্দিন, মুন্সি ওমর আলী হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার সাধারন সম্পাদক শাহীন আকন্দ, টাঙ্গাইল প্রেসক্লাবের সাবেক দপ্তর ও লাইবেরী সম্পাদক আরিফ উর রহমান টগর, প্রেসক্লাবের সদস্য আশিকুর রহমান পলাশ।

আরও উপস্থিত ছিলেন আয়োজক কমিটির আহ্বায়ক মোর্শেদ সরোয়ার বাপ্পি, যুগ্ম আহ্বায়ক মো.শাহজালাল আকন্দ, অপু মাহবুব সদস্য সচিব মিল্টন ভৌমিক মানিক, খালিদ বিন আব্দুল আজিজ (জনি),কোষাধ্যক্ষ খোকন খান মো, হারুন অর রশিদ মো. সাইদুর রহমান  টিটু প্রমুখ।   

ইফতার মাহফিলে মুন্সি ওমর আলী হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার ২৫ জন সহ সাভার , কালিয়াকৈর , গাজীপুর, উত্তরা সহ টাঙ্গাইল জেলার বিভিন্ন উপজেলার বন্ধুরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে মুন্সি ওমর আলী হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার মাদ্রাসা প্রাঙ্গনে বৃক্ষরোপন করা হয় এবং শিক্ষক ও ছাত্রদের উপহার সামগ্রী দেয়া হয় ।

অনুষ্ঠান সঞ্চলনায় ছিলেন সাংবাদিক মো. শামীম আল মামুন।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি