০৪:০২ এএম | টাঙ্গাইল, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

একুশের প্রথম প্রহরে সংবাদ সংগ্রহে বাঁধা : সাংবাদিকদের সংবাদ বর্জন!

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলে একুশের প্রথম প্রহরে সংবাদ সংগ্রহ করতে গেলে ডিএসবি ও টাঙ্গাইল পৌর মেয়রের বাধাঁর সম্মুখিন হয় সাংবাদিকরা। পরে সংবাদ বর্জন করে চলে আসে তারা।

টাঙ্গাইল শহরের নিরালা মোড় কেন্দ্রীয় শহীদ মিনারে একুশের প্রথম প্রহরের সংবাদ সংগ্রহ করতে গেলে, প্রথমেই সাংবাদিকদের বাধা দেয় ডিএসবির সদস্য কামরুল, এরপর সাংবাদিকদের পেশাগত দায়িত্বে বাধাঁ প্রদান করেন টাঙ্গাইল পৌর মেয়র এসএম সিরাজুল হক আলমগীর। মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে শহীদ মিনার প্রাঙ্গণে এ ঘটনা ঘটে। এ ঘটনার পর সাংবাদিকগণ একুশের প্রথম প্রহরের সংবাদ বর্জন করেন।

এ বিষয়ে সাংবাদিক নেতৃবৃন্দ বলেন, শহীদ মিনারে প্রেসক্লাবের পক্ষ থেকে সংবাদ সংগ্রহ ও শ্রদ্ধা জানাতে যাওয়ার সময় পৌর মেয়র এস এম সিরাজুল হক আলমগীর অ্যাডভোকেট জাফর আহমেদের সাথে অসৌজন্য মূলক আচরণ করেন। এরপর তার সাথে থাকা সাংবাদিকদের ধাক্কা দিয়ে বের করে দেন। মেয়র সিরাজুল হক আলমগীর বলেন, কেউ শহীদ মিনারে প্রবেশ করতে পারবেন না, পরে প্রবেশ করবেন। এরপর মেয়রের আচরনে ক্ষুব্ধ হয়ে স্থানীয় সংসদ সদস্য ছানোয়ার হোসেন সাংবাদিকদের সাথে বের হয়ে শহরের নিরালা মোড়ে অবস্থান নেয়। তিনি বলেন, তার সাথেও অসৌজন্যমূলক আচরণ করেছেন তিনি। টাঙ্গাইল জেলা প্রশাসনের পক্ষ থেকে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ ওলিউজ্জামান ও অতিরিক্ত পুলিশ সুপার মোঃ শরফুদ্দিন পরিস্থিতি স্বাভাবিক করার চেষ্টা করেন। পরে সাংবাদিকরা বের হয়ে আসলেও, সবার শ্রদ্ধা জানানো শেষে প্রেসক্লাবের পক্ষ থেকে ভাষা শহীদদের শ্রদ্ধা জানানো হয়।

এ ঘটনায় উপস্থিত টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ ও সাধারণ সম্পাদক নাসির উদ্দিন'সহ সিনিয়র সাংবাদিকগণ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি