০৪:২৫ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ৯ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

নিজ গ্রামে সংবর্ধিত হলেন এমপি খান আহমেদ শুভ

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ৩ ফেব্রুয়ারী ২০২৪ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইল-৭ মির্জাপুর আসনে নবনির্বাচিত সংসদ সদস্য খান আহমেদ শুভকে তাঁর নিজ গ্রাম কহেলার পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়েছে। 

শনিবার বিকেলে কহেলা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এই সংবর্ধনার আয়োজন করা হয়।

কহেলা গ্রামের বাসিন্দা ব্রিগেডিয়ার জেনারেল (অব:) আলী আহাম্দ খানের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বক্তৃতা করেন অবসরপ্রাপ্ত প্রকৌশলী মৃধা নজরুল ইসলাম, উয়ার্শী ইউপি চেয়ারম্যান মাহাবুব আলম মল্লিক, সাবেক চেয়ারম্যান আসাদুজ্জামান খান সিটু, উপজেলা আ.লীগের সহসভাপতি মোজাহিদুল ইসলাম মনির, যুগ্ম সম্পাদক সিরাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আমিনুর রহমান আকন্দ, উয়ার্শী ইউনিয়ন আ.লীগের সভাপতি আওলাদ হোসেন, সাধারণ সম্পাদক মনির হোসেন খান প্রমুখ। 

এসময় খান আহমেদ শুভ তাঁর গ্রামবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, কহেলা গ্রামবাসী আমার জন্য যা করেছে আগামী পাঁচ বছর তাদেরকে সেবা দেওয়ার মাধ্যমে তাদের ঋন পরিশোধে চেষ্টা করবো। গ্রামের উন্নয়ন এবং গ্রামবাসীর ভাগ্য পরিবর্তনে তাদের সাথে নিয়ে কাজ করে যাবো। অনুষ্ঠানে এমপি শুভ ও তার স্ত্রী এবং একমাত্র কন্যা সন্তান নিয়ে উপস্থিত ছিলেন। সংবর্ধনা অনুষ্ঠানে দলমত নির্বিশেষে গ্রামের বিভিন্ন শ্রেণি পেশার বিপুল সংখ্যক নারী-পুরুষ অংশ নেয়। উল্লেখ্য গত ৭ জানুয়ারি অনুষ্ঠিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খান আহমদে শুভ নৌকা প্রতীক নিয়ে মির্জাপুর আসনে দ্বিতীয় বারের মতো এমপি নির্বাচিত হন। 

আপনার মন্তব্য লিখুন...

ভোট কেন্দ্রে ভিমরুলের আক্রমণ, আহত ৩৫ বাবার ভোট দিতে এসে ছেলে আটক বিদ্যালয়ের মাঠ দখল করে সড়ক নির্মাণের ইটের খোয়ার স্তুপ মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি