০৬:১৭ পিএম | টাঙ্গাইল, রোববার, ২৮ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

৫৭ জনকে প্রায় ২৯ লাখ টাকা চিকিৎসা সহায়তা দিলেন এমপি শুভ 

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ১৩ জানুয়ারী ২০২৪ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুরে জটিল রোগে আক্রান্ত ৫৭ জন রোগীকে ২৮ লাখ ৫০ পঞ্চাশ হাজার টাকার চেক বিতরণ করেছেন। প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল থেকে বরাদ্দকৃত এ চেক বিতরণ করেন তিনি। শনিবার বিকেলে মির্জাপুর প্রেসক্লাব মিলনায়তনে এ উপলক্ষে আয়োজিত সভায় খান আহমেদ শুভ প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে উপকারভোগীদের মধ্যে অনুদানের এই চেক বিতরণ করেন। 

এ সময় অন্যদের মধ্যে মির্জাপুর পৌরসভার সাবেক মেয়র অ্যাডভোকেট মোশারফ হোসেন মনি, উয়ার্শী ইউপি চেয়ারম্যান মাহবুবুল আলম মল্লিক, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মুজাহিদুুল ইসলাম মনির, সাংগঠনিক সম্পাদক আমিনুর রহমান আকন্দ প্রমুখ বক্তৃতা করেন। 

খান আহমেদ শুভ এমপি’র একান্ত সহকারী (এপিএস) আসিফ অনিক জানান, উপজেলার ১৪ ইউনিয়ন ও একটি পৌরসভার ৫৭ জন রোগীর মধ্যে ৫০ হাজার টাকা করে ২৮ লাখ ৫০ হাজার টাকার অনুদানের চেক বিতরণ করা হয়।

খান আহমেদ শুভ বলেন, এ আসনের সর্বস্তরের মানুষ ভালোবেসে বিপুল ভোটের ব্যবধানে আমাকে দ্বিতীয় মেয়াদে নির্বাচিত করে ঋনী করেছে। সেবার মধ্য দিয়ে তাদের ঋণ কিছুটা হলেও পরিশোধ করার চেষ্টা করে যাবেন বলে তিনি জানিয়েছেন।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি