০৮:৪২ এএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ভালোবাসা দিয়েই ভোটারদের মন জয় করছেন এমপি শুভ

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ২৯ ডিসেম্বর ২০২৩ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইল-৭ (মির্জাপুর) আসনে নৌকা প্রতীকের প্রার্থী খান আহমেদ শুভ ভোটারদের মন জয় করে চলেছেন। প্রতিদিন সকাল থেকে মধ্যরাত পর্যন্ত তিনি এলাকার পাড়া মহল্লায় উঠান বৈঠক, কর্মীসভা, পথসভা, জনসভায় আবেগঘণ বক্তব্য দিয়ে নৌকায় ভোট প্রার্থনা করছেন। ভোটারদের উদ্দেশ্যে তিনি বলেন, আমি মা- হারা সন্তান। তিন বছর আগে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আমার মা মারা গেছে। আমি মা ভক্ত সন্তান ছিলাম। বাড়ি থেকে বের হওয়ার সময় মায়ের দোয়া নিয়ে বের হতাম। সভায় অনেক মায়েরা আছেন। মা- হারা সন্তান হিবেবে প্রতিটি মায়ের কাছে দোয়া চাচ্ছি। ৭ তারিখ আপনাদের সন্তান হিসেবে আপনারা নৌকা মার্কায় আমাকে একটি করে ভোট দিবেন। আগামী পাঁচ বছর আমি আপনাদের সেবা দিয়ে যাবো। তাঁর এই আবেগঘন বক্তব্য কার মায়েদের হৃদয়ে দাগ কাটছে। এভাবে তিনি নারী পুরুষসহ শ্রেণি পেশার মানুষের মন জয় করে চলেছেন। 

খান আহমেদ শুভ আরও বলেন, ১৮ মাস আগে উপনির্বাচনে আপনারা আমাকে ভোট দিয়ে এমপি নির্বাচিত করেছিলেন। মাননীয় প্রধানমন্ত্রী ত্রাণ তহবিল থেকে ৫শ অসুস্থ মানুষের চিকিৎসায় আড়াই কোটি টাকা অনুদানের ব্যবস্থা করে দিয়েছি। ৮১টি সড়ক পাকাকরণ, ৬টি ব্রিজ নির্মাণ, ২৭৩টি মসজিদ-মন্দির ও কবরস্থানের অনুদান, ৬টি শিক্ষাপ্রতিষ্ঠানে নতুন ভবন নির্মাণ করে দিয়েছি। আপনাদের ভোটে নির্বাচিত হয়ে এক দিনের জন্যেও এলাকার উন্নয়নের ছাড়া অন্য কোন কাজে সময় দেইনি। বিভিন্ন পথসভা, উঠান বৈঠকে তাঁর দেয়া এমন আবেগঘন বক্তব্য ভোটাররা মনযোগ দিয়ে শুনছেন। এতে দিন দিন নৌকার পক্ষে ভোটারদের সমর্থন বাড়ছে বলে নির্বাচনী এলাকা ঘুরে দেখা গেছে। 

এ ব্যাপারে এমপি খান আহমেদ শুভ বলেন, মির্জাপুরবাসীর ভাগ্যের উন্নয়নের আমি আমার জীবন উৎসর্গ করেছি। যতদিন বেঁচে আছি মানুষের সেবাই কাজ করে যাবো। 

আপনার মন্তব্য লিখুন...

মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  হিটস্ট্রোকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি