১১:১১ এএম | টাঙ্গাইল, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

গোপালপুরে ইউনিয়ন আওয়ামীলীগ কার্যালয়ে হামলার অভিযোগ

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ২০ ডিসেম্বর ২০২৩ | |
, টাঙ্গাইল :

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-২ (গোপালপুর-ভূঞাপুর) আসনের নির্বাচনী প্রচারনাকে কেন্দ্র করে আওয়ামীলীগের নৌকা এবং স্বতন্ত্র প্রার্থীর ঈগল প্রতীকের কর্মীদের মধ্যে উত্তেজনা বাড়ছে। ইতিমধ্যে ঝাওয়াইল ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয় এবং স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী প্রচারনা অফিস ভাংচুরের ঘটনায় সহকারি রির্টানিং অফিসারের নিকট লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

বুধবার (২০ ডিসেম্বর) বিকালে ঝাওয়াইল ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে গোপালপুর উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়, ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মো. ইউনুছ ইসলাম তালুকদারের কর্মীরা গতকাল মঙ্গলবার সন্ধ্যায় ঝাওয়াইল ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ে হামলা চালায়। তারা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং নৌকা প্রতীকের প্রার্থী ছোট মনিরের ছবি এবং আসবাবপত্র ভাংচুর ও লুট করে।

লিখিত অভিযোগে আরো বলা হয়, ঈগল প্রতীকের কর্মীরা দেড়শতাধিক সন্ত্রাসী নিয়ে ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ে হামলার সময় সেখানে অবস্থানরত ৪/৫জন নৌকার কর্মীকে মারপিট করে। তারা অফিস ড্রয়ারে নির্বাচনী কাজে রাখা ২৮ হাজার টাকাও লুট করে নিয়ে যায়।

সংবাদ সম্মেলনে লিখিত অভিযোগ পাঠ করেন, ঝাওয়াইল ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য মো. খায়রুল ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন, ঝাওয়াইল ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোহাম্মদ শাহজাহান, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান মুকুল, সহসভাপতি রফিকুল ইসলাম চান মিয়া, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক কামরুল ইসলাম, জেলা তাতীলীগ নেতা নজরুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি একামত আলী সরকার, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি আয়েশা আক্তার শিখা প্রমুখ।

সংবাদ সম্মেলনে বক্তারা দোষীদের গ্রেফতারের দাবি জানান। উল্লেখ্য এ হামলার ঘটনায় গত বুধবার রাতে ঝাওয়াইল ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন বাদী হয়ে অর্ধশতাধিক ঈগল প্রতীকের কর্মীকে আসামী করে সহকারি রির্টানিং অফিসারের নিকট লিখিত অভিযোগ দায়ের করেন।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি