১০:৫০ এএম | টাঙ্গাইল, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ভুঞাপু‌রে সতন্ত্র প্রার্থীর মি‌টিংয়ের সময় হামলা ভাঙচু‌রের অ‌ভিযোগ

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ১৯ ডিসেম্বর ২০২৩ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলে ভুঞাপু‌রে আওয়ামী লীগের সতন্ত্র প্রার্থী ইউনুস ইসলাম তালুকদার ঠান্ডু নির্বাচনী সভা করার সময় হামলা ও ভাঙচু‌রের ঘটনা ঘ‌টে‌ছে।

এই ঘটনায় হামলাকারী‌দের নাম উল্লেখ ক‌রে থানায় অভি‌যোগ দেয়া হ‌য়ে‌ছে। এই ঘটনায় ভুঞাপু‌রে উত্তেজনা বিরাজ কর‌ছে। প‌রে ঘটনাস্থ‌লে অ‌তি‌রিক্ত পু‌লিশ মোতা‌য়েন করা হ‌য়ে‌ছে। 

মঙ্গলবার (১৯ ডি‌সেম্বর) দুপু‌রে ভুঞাপুর কাচার বাজারস্থ ডেল্টা লাইভ ইন্সুরেন্স কার্যাল‌য়ে নির্বাচনী সভা চলাকা‌লে নৌকা প্রতী‌কের প্রার্থী তানভীর হাসান ছোট ম‌নিরের অনুসারীরা হামলা চালায়।

এসময় সভায় উপ‌স্থিত ছি‌লেন, আওয়ামীলী‌গের সতন্ত্র ও ঈগল প্রতী‌কের প্রার্থী ইউনুস ইসলাম তালুকদার ঠান্ডু, ভুঞাপুর পৌরসভার মেয়র মাসুদুল হক মাসুদ, গোপালপুর পৌরসভার মেয়র র‌কিবুল হক ছানা, উপ‌জেলা আওয়ামী লী‌গের সা‌বেক যুগ্ম আহ্বায়ক আব্দুর রাজ্জাক, সা‌বেক ভাইস চেয়ারম‌্যান সাহিনুল ইসলাম তরফদার বাদল, জেলা পরিষদ সদস্য খায়রুল ইসলাম বাবলুসহ দুই উপ‌জেলার আওয়ামীলী‌গের নেতারা। 

উপ‌জেলা আওয়ামী লী‌গের সা‌বেক যুগ্ম আহ্বায়ক আব্দুর রাজ্জাক বলেন, এমপি প্রার্থী ইউনুস ইসলাম তালুকদার ঠান্ডু নেতাকর্মী‌দের নি‌য়ে ইন্স‌্যু‌রেন্স কার্যাল‌য়ে নির্বাচনীসভা শুরু হয়। এসময় অত‌র্কিতভাবে নৌকা প্রতী‌কের প্রার্থীর অনুসারীরা হামলা ক‌রে ভাঙচুর ক‌রে। 

এম‌পি প্রার্থী ইউনুস ইসলাম তালুকদার ঠান্ডু বলেন, নির্বাচনীসভা চলাকালীন সম‌য়ে আওয়ামীলীগ ম‌নোনীত প্রার্থী ছোট ম‌নি‌রের ক‌্যাডাররা হামলা ক‌রে‌ছে। এসময় অ‌ফি‌সে ভাঙচুর করা হয় এবং হুম‌কি দেয়া হয়। এছাড়া আমা‌দের তার্গেট ক‌রে ইটপাট‌কেল নি‌ক্ষেপ ক‌রে হামলাকারীরা। প‌রে পু‌লিশ‌কে অ‌ব‌হিত করা হ‌লে পু‌লিশ এসে প‌রি‌স্থি‌তি নিয়ন্ত্রণে আনা হয়। এই ঘটনায় হামলাকারী‌দের নাম উল্লেখ ক‌রে থানাসহ নির্বাচন ক‌মিশ‌নে অ‌ভি‌যোগ দেয়া হ‌য়ে‌ছে। 

তি‌নি আরো ব‌লেন, প্রার্থীর উপর যদি হামলা তাহ‌লে ভোটার ও সমর্থকরা অংশগ্রহণ করবে না। ‌তারা‌তো জীবনের ঝুঁকি নিয়ে ভোট দি‌তে আস‌বে না। ভোটাররা যদি ভোটকেন্দ্রে না আসতে পারে আমরাই যদি প্রচারণার ক্ষেত্রে বাধাগ্রস্থ হই তাহলে ভোটাররা ভোট দিতে আসবে কিভা‌বে। 

ভুঞাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আহসান উল্ল‌্যাহ জানান, ঘটনার পরই সেখা‌নে অ‌তি‌রিক্ত পু‌লিশ মোতা‌য়েন করা হ‌য়ে‌ছে। প‌রি‌স্থি‌তি স্বাভা‌বিক র‌য়ে‌ছে।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি