০৩:২৮ পিএম | টাঙ্গাইল, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ঘাটাইলে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ বিতরণ

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ৭ নভেম্বর ২০২৩ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের ঘাটাইলে কৃষি প্রণোদনা কর্মসূচির আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার(৭ নভেম্বর) সকালে উপজেলা পরিষদ চত্বরে ওই কার্যক্রমের উদ্বোধন করেন, স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব আতাউর রহমান খান।

উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর আয়োজিত ওই বিতরণ কার্যক্রম অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার মুনিয়া চৌধুরী সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. শাহীনা সুলতানা শিল্পী, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মো. রিসালাত আহমেদ, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মো. আশিকুর রহমান, দিঘলকান্দি ইউপি চেয়ারম্যান মো. রেজাউল করিম মটু প্রমুখ। 

উপজেলা কৃষি কর্মকর্তা দিলশাদ জাহান জানান, ঘাটাইল উপজেলার ১টি পৌরসভা ও ১৪টি ইউনিয়নের ৪ হাজার ৮০০ জন কৃষকের মাঝে প্রণোদনা কর্মসূচির আওতায় বীজ ও সার বিতরণ করা হচ্ছে। আবাদ ও ফলন বৃদ্ধির লক্ষ্যে ২০২৩-২৪ অর্থবছরে রবি মৌসুমে সরিষা, গম, ভুট্টা, সূর্যমুখী, মসুর, খেসারি বীজ সহ প্রত্যেক কৃষককে পরিমাণমতো প্রয়োজনীয় রাসায়নিক সার দেওয়া হয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি