০১:৩৩ পিএম | টাঙ্গাইল, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মির্জাপুরে মসজিদের মাইকে পুলিশকে প্রতিহিত করার ঘোষণা বিএনপির

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ৩১ অক্টোবর ২০২৩ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুরে মসজিদের মাইকে পুলিশকে প্রতিহত করার ঘোষণা দিয়ে পুলিশের উপর ইটপাটকেল নিক্ষেপ করা হয়েছে। এসময় পুলিশ বিএনপির কেন্দ্রীয় কমিটির শিশু বিষয়ক সম্পাদক সাবেক সংসদ সদস্য আবুল কালাম আজাদ সিদ্দিকীকে আটক করতে গেলে বিএনপির নেতাকর্মীরা পুলিশের সাথে ধস্তাধস্তির ঘটনা ঘটায় বলে প্রত্যাক্ষদর্শীরা জানিয়েছেন। 

মঙ্গলবার দুপুরে উপজেলা সদরের গাড়াইল গ্রামে আবুল কালাম আজাদ সিদ্দিকীর বাসভবনে এ ঘটনা ঘটে।  

বিএনপির কয়েকজন নেতা জানান, বিএনপির ডাকা টানা তিনদিনের অবরোধ কর্মসূচি বাস্তবায়নে দলীয় নেতাকর্মীরা আবুল কালাম আজাদ সিদ্দিকীর বাড়িতে জমায়েত হতে থাকে। বেলা সাড়ে এগারোটার দিকে পুলিশ আবুল কালাম আজাদ সিদ্দিকীর বাড়িতে অবস্থান নেন। পরে তাকে গ্রেপ্তারের চেষ্টা করেন। এসময় বিএনপির নেতাকর্মীরা পুলিশের উপর ইটপাটকেল নিক্ষেপ করেন এবং ধস্তাধস্তি করে আবুল কালাম আজাদ সিদ্দিকীকে ছাড়িয়ে নেন। পরে পাশের গাড়াইল ত্রিমোহন মসজিদের মাইকে একাধিকবার পুলিশকে প্রতিহত করার ঘোষণা দিলে এলাকার নারী- পুরুষ লাঠিসোটা হাতে আবুল কালাম আজাদ সিদ্দিকীর বাড়ির দিকে আসতে থাকে। এদিকে এ অবস্থায় পুলিশের উপস্থিতি বৃদ্ধি করা হলে তারা সবাই পালিয়ে যায়। 

পুলিশ সেখান থেকে মির্জাপুর থানার নাশকতা মামলার আসামী উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন খান, উপজেলা যুবদলের আহবায়ক গোলাম মোস্তফা জীবন ও গোড়াই ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক দুলাল মিয়াকে গ্রেপ্তার করে।

মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম জানান, অবরোধ কর্মসূচিকে কেন্দ্র করে বিএনপির নেতাকর্মীরা নাশকতার উদ্দ্যেশে আবুল কালাম আজাদ সিদ্দিকীর বাড়িতে জমায়েত হতে থাকে। খবর পেয়ে পুলিশ আবুল কালাম আজাদ সিদ্দিকীর বাড়িতে গেলে পুলিশের উপর ইটপাটকেল নিক্ষেপ এবং মসজিদের মাইকে ঘোষণা দিয়ে লোকজন জমায়েত করার চেষ্টা করে গর্হিত কাজ করেছেন তারা। এ সময় পুলিশ ধৈর্যের পরিচয় দিয়েছেন। বিষয়টি নিয়ে মসজিদ কমিটির সাথে আলোচনা করে দোষী ব্যক্তিদের আইনের আওতায় আনা হবে বলে তিনি জানান। 

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি