১১:১০ পিএম | টাঙ্গাইল, সোমবার, ৬ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

নাগরপুরে দুর্গাপূজার নিরাপত্তা নিয়ে ব্রিফিং

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ২০ অক্টোবর ২০২৩ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের নাগরপুরে শারদীয় দুর্গাপূজা ২০২৩ উপলক্ষে আইন-শৃঙ্খলা রক্ষায় অঙ্গীভূত আনসার ও ভিডিপি সদস্য-সদস্যাদের ব্রিফিং দেওয়া হয়েছে। 

শনিবার বিকালে উপজেলা পরিষদ মাঠে এ ব্রিফিং দেন উপজেলা আনসার ও ভিডিপি কর্মকতা রুবি আক্তার। 

শুক্রবার সকাল থেকে নাগরপুর উপজেলায় ১৩৩টি পূজা মন্ডপে ৮১২ জন আনসার নিরাপত্তায় থাকবেন। নারী আনসার ২৬৬ জন ও পুরুষ ৫৪৬ জন এবং পাশাপাশি পুলিশ র‌্যাব টহল করবেন। এসময় উপজেলার আনসার সদস্য/সদস্যরা উপস্থিত ছিলেন। 

এ ব্যাপারে উপজেলা আনসার ও ভিডিপি কর্মকতা রুবি আক্তার বলেন, পূজায় কোন রকম সমস্যা যেন না হয়। আপনারা ঠিক মত দায়িত্ব পালন করবেন। কাউকে সন্ধেহ হলে সাথে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি ) ও উপজেলা আনসার ও ভিডিপি কর্মকতাকে ফোনে জানাবেন।

আপনার মন্তব্য লিখুন...

মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি