০৪:১৮ এএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ১৪ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

কালিহাতীতে হিরোইন-ইয়াবাসহ গ্রেফতার-১

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ২১ মার্চ ২০১৭ | | ২২০৯
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার বল­া পোষ্ট অফিস এলাকা থেকে হিরোইন ও ইয়াবাসহ ইউসুফ ওরফে পিচ্চু (২৩) কে গ্রেফতার করেছে কালিহাতী থানা পুলিশ।

মঙ্গলবার ভোর রাতে তাকে ৩৫০ গ্রাম হিরোইন ও ২৬ পিছ ইয়াবাসহ গ্রেফতার করা হয় বলে জানিয়েছে পুলিশ।

গ্রেফতারকৃত ইউসুফ বল­া পোষ্ট অফিস পাড়ার সিরাজুল হকের ছেলে।

কালিহাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) খ. মো. আখেরুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে এস আই মানিক চন্দ্র দে, এ এস আই রায়হান আলী উপজেলার বল­া পোষ্ট অফিস এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় ৩৫০ গ্রাম হিরোইন ও ২৬ পিছ ইয়াবাসহ ইউসুফ ওরফে পিচ্চু (২৩) কে গ্রেফতার করা হয়।

তার বিরুদ্ধে কালিহাতী থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়েরের পর আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলেও তিনি জানান।

আপনার মন্তব্য লিখুন...

এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন গোপালপুরে পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলবাসীর বোবা কান্নার ২৮ বছর ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্ মির্জাপুর ক্যাডেট কলেজ এসএসসি-২০২৪ সাফল্য শতভাগ লোকমান ফকির কলেজ অধ্যক্ষের অপসারণ চান শিক্ষক-কর্মচারীরা ঋণ খেলাপি দায়ে ইঞ্জিনিয়ার সোহরাব হোসেন ও সালাউদ্দিনের ম কালিহাতী পৌর আওয়ামী লীগের কর্মী সভা অনুষ্ঠিত  ধনবাড়ীতে ১৯ হাজার ৪২৩ ভোট বেশি পেয়ে মহিলা ভাইস চেয়ারম্য শেখ হাসিনা সরকার কৃষিকে যন্ত্রিকীকরণ করেছে : খান আহমেদ মধুপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদের ফল প সর্বজনীন পেনশন‌ প্রজ্ঞাপন‌ বাতিলের দাবিতে মাভাবিপ্রবি শ ঘাটাইলের ভাইস চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী ব্যয় বহন ক

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি