১০:৫৭ পিএম | টাঙ্গাইল, রোববার, ২৮ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

বিদ্যালয়ে সি.সি ক্যামেরা দিলেন প্রাক্তন ছাত্র বিপ্লব

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর ২০২৩ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলে ঐতিহ্যবাহী সন্তোষ জাহ্নবী উচ্চ বিদ্যালয়ে মরহুমা বিলকিস বেগম ফাউন্ডেশন এর উদ্যোগে সি.সি ক্যামেরা প্রদান করলেন বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র আজিম উদ্দিন বিপ্লব। মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) সকালে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মিয়া চাঁন ও ম্যানেজিং কমিটির হাতে ক্যামেরাসহ সরঞ্জাম হস্তান্তর করা হয়। 

এরই মধ্যদিয়েই আজিম উদ্দিন বিপ্লবের মাতা “মরহুমা বিলকিস বেগম ফাউন্ডেশন” এর যাত্রা শুরু হলো। 

ফাউন্ডেশনের চেয়ারম্যান আজিম উদ্দিন বিপ্লব বলেন, এটি একটি অরাজনৈতিক ফাউন্ডেশন। আমার মমতাময়ী মায়ের নামে গড়া ফাউন্ডেশনের মুল উদ্দেশ্য হচ্ছে, সুবিধা বঞ্চিত মানুষের পাশে দাঁড়ানো ও তাদের সহযোগীতা করা। কন্যাদায়গ্রস্থ পিতার পাশে দাঁড়ানো, ধর্মীয় উপাসনালয়ে যথা সাধ্য সহযোগীতা করা, মাঝপথে থেমে যাওয়া অসহায় মেধাবী শিক্ষার্থীকে আর্থিক সহযোগীতার মাধ্যমে তার শিক্ষা ব্যবস্থা চালিয়ে নেয়া ও মেধাবী ছাত্র/ছাত্রীদের বৃত্তি প্রদান, প্রাকৃতিক দূর্যোগে ক্ষতিগ্রস্থ অসহায় মানুষের পাশে দাঁড়ানো ইত্যাদি। 

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিয়া চাঁন বলেন, আমি সত্যি আবেগাপ্লুত হয়ে পরেছি আজিম এই বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র, আমি তাকে অনেক স্নেহ করি, আমার বিদ্যালয়ের সুরক্ষার জন্য সি.সি ক্যামেরার আওতাভুক্ত করার চিন্তা ভাবনা থেকে আমি আজিমকে বিষয়টি অবহিত করি। সঙ্গে সঙ্গে রাজী হয়ে যায় সে, তবে কাজটি এত দ্রুত করে দিবে এটা ভাবিনি। আমি আজিম ও তার মায়ের নামে গড়া ফাউন্ডেশনের সাফল্য কামনা করছি। 

এসময় উপস্থিত ছিলেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য হেলাল খান, বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র সাবেক কমিশনার আব্দুর রাজ্জাক, সাবেক যোনাল ব্যাংক ম্যানেজার সিদ্ধি কুমার ঘোষ, শাহিনুর রহমান খান, আব্দুর রহমান, সামছুল হক ও সাইফুল ইসলাম সবুজসহ বিদ্যালয়ের শিক্ষক/শিক্ষিকাবৃন্দ।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি