০৮:৫৪ পিএম | টাঙ্গাইল, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মির্জাপুরে আম বোঝাই পিকআপ উল্টে নিহত ২

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ২ আগস্ট ২০২৩ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুরে আম বোঝাই পিকআপ যাত্রীবাহি বাসকে ওভারটেক করতে গিয়ে উল্টে গিয়ে দুই আম ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। 

বুধবার সকাল পৌনে নয়টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের এ উপজেলার জামুর্কী ব্রিজের কাছে এ দুর্ঘটনা ঘটে। 

নিহত ব্যবসায়ীরা হলেন নরসিংদী জেলার আরিফুল ইসলাম (২৩) ও অর্থ বর্মণ (১৫)। 

পুলিশ জানায়, রাজশাহী থেকে ছেড়ে আসা আম বোঝাই পিকআপটি সকাল পৌনে নয়টার দিকে মহাসড়কের ওই স্থানে অপর একটি যাত্রীবাহীবাসকে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রন হারিয়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই অর্থ বর্মণ মারা যায়। এ ঘটনায় পিকআপে থাকা আরিফুল ইসলাম নামের অপর ব্যবসায়ী গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

মির্জাপুরের গোড়াই হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) মো. জাহাঙ্গীর আলম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, নিহতদের পরিবারের সদস্যদের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। ময়না তদন্ত শেষে স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হবে। 

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি