১২:৪০ পিএম | টাঙ্গাইল, রোববার, ২৮ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মির্জাপুরে সংঘবদ্ধ চোর চক্রের দুই ট্রান্সফর্মার চোর আটক

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ২১ জুলাই ২০২৩ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুরে সংঘবদ্ধ ট্রান্সফর্মার চোর চক্রের দুই সদস্যকে হাতেনাতে আটক করেছে জনতা। 

বৃহস্পতিবার গভীর রাতে উপজেলার আজগানা ইউনিয়নের তেলিনা খাইটার হাট এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন সিরাজগঞ্জ জেলার শাহাজাদপুর উপজেলার বেরামুলা গ্রামের আব্দুল বারেকের ছেলে শামীম মিয়া (৩৫), একই জেলার বেলকুচি উপজেলার চালাউবিশপাড়া গ্রামের আব্দুল মালেকের ছেলে মিলন (২০)।

জানা গেছে, বৃহস্পতিবার রাতে চোরের দল খাটিয়ার হাট এলাকায় পল্লীবিদ্যুতের খুটিতে উঠে ট্রান্সফর্মার চুরি করছিলো। স্থানীয় লোকজন টের পেয়ে চারদিক থেকে ঘেরাও করে দুই চোরকে আটক করতে সক্ষম হলেও কয়েকজন পালিয়ে যায়। আটককৃত দুই চোরকে জনতা শুক্রবার সকালে মির্জাপুর থানা পুলিশে সোপর্দ করে।

পল্লীবিদ্যুতের মির্জাপুর জোনাল অফিসের উপমহাব্যবস্থাপক খালিদ মো. সালাহ উদ্দিন জানান, গত এক বছরে মির্জাপুর ও গোড়াই জোনাল অফিসের আওতাধীন এলাকা থেকে অন্তত ৫২ টি ট্রান্সফর্মার চুরি হয়েছে। 

মির্জাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ আবু সালেহ মাসুদ করিম বলেন, সংঘবদ্ধ ট্রান্সফর্মার চোর দলের দুই সদস্যকে আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি