০৭:৩৬ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

টাঙ্গাইলে ৬ ইউপি’র ১টিতে আ’লীগ আর ৫টিতেই স্বতন্ত্র

বিশেষ প্রতিনিধি | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ১৭ জুলাই ২০২৩ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের সখীপুর আর কালিহাতী উপজেলার ছয়টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে একটি আওয়ামীলীগ আর বাকি পাঁচটিতে স্বতন্ত্র প্রার্থীরা বিজয়ী হয়েছেন। সোমবার ব্যালট পেপারে অনুষ্ঠিত নির্বাচনে স্ব স্ব  ইউনিয়নের রির্টানিং অফিসারদের স্বাক্ষরিত বেসরকারি ফলাফলে এ তথ্য নিশ্চিত হয়েছে।

এর মধ্যে কালিহাতী উপজেলার দুটি ইউনিয়ন পরিষদের নির্বাচনে পারখীতে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আর বীরবাসিন্দা ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী হয়েছেন। এছাড়া সখীপুর উপজেলা চারটি ইউনিয়ন পরিষদের নির্বাচনে সবকটিতে স্বতন্ত্র প্রার্থীরা বিজয়ী হয়েছেন।
কালিহাতীর পারখী ইউনিয়নে বিজয়ী হয়েছেন আওয়ামীলীগের মনোনীত প্রার্থী মো. আজিজুর রহমান তালুকদার। ৬৪৯৫ ভোট পেয়ে তিনি নির্বাচিত পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›িদ্ব মোটরসাইকেল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মো. লিয়াকত আলী তালুকদার পেয়েছেন ৫৩৫২ ভোট। এ উপজেলার বীর বাসিন্দা ইউনিয়নে বিজয়ী হয়েছেন মোটরসাইকেল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মো. ছোহরাব আলী। ৪৬৭৩ ভোট পেয়ে তিনি নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›িদ্ব আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মো. সেলিম শিকদার পেয়েছেন ৩৭৯০ ভোট। 

সখীপুর উপজেলার হাতীবান্ধা ইউনিয়নে বিজয়ী হয়েছেন মোটরসাইকেল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী শাহজাহান খান রবিন। ৪৭৩৬ ভোট পেয়ে তিনি নির্বাচিত পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›িদ্ব নৌকার প্রার্থী রনি আহমেদ পেয়েছেন ৩১৭৯ ভোট। একই উপজেলার হতেয়া রাজাবাড়ী ইউনিয়নে কৃষক শ্রমিক জনতা লীগের অটোরিক্সা প্রতীকের বিদ্রোহী প্রার্থী হুমায়ুন খান ৩ হাজার ৮৬২ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী আওয়ামী লীগের প্রার্থী গিয়াস উদ্দিন পেয়েছেন ২ হাজার ৫৯০ ভোট। কালিয়া ইউনিয়নে মোটরসাইকেল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী জামাল হোসেন ৭ হাজার ২৮১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী আওয়ামী লীগের প্রার্থী দেলোয়ার হোসেন পান ৬ হাজার ৪৭৭ ভোট। বড়চওনা ইউনিয়নে মোটরসাইকেল প্রতীকের স্বতন্ত্রপ্রার্থী বিদ্রোহী আজহারুল ইসলাম ৪ হাজার ৫৫০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী স্বতন্ত্র প্রার্থী আব্দুল হালিম সরকার ৪ হাজার ৪৮১ ভোট পেয়েছেন।

এর আগে ব্যাপক কড়া নিরাপত্তার মধ্যে দিয়ে সোমবার সকাল ৮টা থেকে শুরু হয়ে বিকেল ৪টা পর্যন্ত চলে ভোট গ্রহণ। কিছু বিচ্ছিন্ন ঘটনা ছাড়া প্রতিটি ইউনিয়নেই সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে ভোট সম্পন্ন হয়েছে। তবে এ নির্বাচনে ৫৫ কেন্দ্রের মধ্যে ৫৫টি কেন্দ্রই ছিলো ঝুঁকিপূর্ণ।

আপনার মন্তব্য লিখুন...

‘ফসলের নিবিড়তা ও উৎপাদন বাড়াতে কাজ করা হচ্ছে’ গোপালপুরে স্বামীর নির্যাতনে স্ত্রীর মৃত্যু, স্বামী আটক  টাঙ্গাইলে তিনদিন ব্যাপী বিজ্ঞান মেলা সমাপ্ত উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেয়ায় বিএনপির নেতা-নেত্রী বহ গোপালপুরে জিপিএ ৫ পেয়ে চমকে দিলো জমজ দুই ভাই মির্জাপুরে সাপের কামড়ে ২ গৃহবধুর মৃত্যু টাঙ্গাইলে ৪৮তম ঐতিহাসিক ফারাক্কা লংমার্চ দিবস পালিত নাগরপুরে হেভিওয়েট প্রার্থী না থাকায় জমেনি উপজেলা নির্বা পৌলী নদী থেকে অবৈধভাবে মাটি কাটায় ৩ জনকে কারাদণ্ড রোগী দেখে জরিমানা গুণলেন ওষুধ বিক্রেতা মাসিক কবিতা আবৃত্তি ও স্বরচিত কবিতা পাঠ প্রতিযোগিতা মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের ডিজিটাল দক্ষতা বিষয়ক (ইডিজি মাভাবিপ্রবিতে জালালাবাদ এসোসিয়েশন সভাপতি অয়ন-সম্পাদক নাগরপুরে কৃষক দলের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন প্রচারণায় এগিয়ে সদর উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি