০৭:৫৫ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মধুপুরে আরশেদ হত্যা মামলায় সিআইডির তদন্ত শুরু

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ১৯ নভেম্বর ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মধুপুরে শশুর বাড়ীতে ডেকে নিয়ে জামাই আরশেদ আলী হত্যার ঘটনায় তদন্ত শুরু করেছে টাঙ্গাইলের সিআইডি পুলিশ।  গতকাল বুধবার টাঙ্গাইলের বিশেষ পুলিশ সুপার কুতুব উদ্দিনের নেতৃত্বে  ঘটনাস্থলে তদন্ত শুরু করা হয়েছে।  

টাঙ্গাইলের বিশেষ পুলিশ সুপার (সিআইডি) কুতুব উদ্দিন জানান, আরশেদ আলী হত্যা মামলার ঘটনার তদন্ত এখনোও প্রক্রিয়াধীন। তদন্ত শেষে হত্যার মূল কারণ জানা যাবে।

উল্লেখ্য, গত ১৮ মে টাঙ্গাইলের মধুপুর উপজেলার মির্জাবাড়ী ইউনিয়নের থলবাড়ী গ্রামে সুপারি গাছের সঙ্গে গলায় ফাঁস লাগানো অবস্থায় আরশেদ আলীর (৩২) মরদেহ উদ্ধার করে পুলিশ। 

আরশেদ আলীর মা মাজেদা বেগম ও ভাই মোফাজ্জল হোসেন, মিজানুর রহমান জানান, স্ত্রী রেহেনার অসুস্থতার কথা বলে ১৭ মে আরশেদকে শ্বশুরবাড়িতে ডেকে নিয়ে আসেন স্ত্রী রেহেনার বড় বোন হোসনে আরা (আঙ্গুরী)। পরের দিন ১৮ মে  সকালে থলবাড়ী গ্রামে শ্বশুরবাড়ির সুপারি গাছের সঙ্গে গলায় ফাঁস লাগানো অবস্থায় আরশেদ আলীর (৩২) মরদেহ উদ্ধার করে মধুপুর থানা পুলিশ। তাদের দাবি আরশেদকে মেরে ঝুলিয়ে রাখা হয়েছে। ঘটনার পর থেকেই স্ত্রী রেহেনা পারভীন ও তার দুলাভাই আব্বাস আলী পলাতক। তারা আরোও জানান, সিআইডি এখন নতুন করে তদন্ত শুরু করেছে। আমরা চাই যাতে সিআইডি সঠিক তদন্ত করে অপরাধীদের দের কে দ্রুত খুজে বের করে আইনের আওতায় এনে সর্ব্বোচ শাস্তি ফাঁসির দাবী জানান।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  হিটস্ট্রোকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি