০৩:৫৩ পিএম | টাঙ্গাইল, রোববার, ৫ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ছাত্রদল নেতার স্মরণ সভায়

জালেম সরকারের পতনের মধ্যে দিয়ে গণতন্ত্র প্রতিষ্ঠা করতে হবে-সাঈদ সোহরাব 

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি | টাঙ্গাইল২৪.কম | রোববার, ২ এপ্রিল ২০২৩ | |
, টাঙ্গাইল :

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য ঢাকা বিশ্ববিদ্যালয় মহসীন হল ছাত্র সংসদের সাবেক জিএস সাইদুর রহমান সাঈদসোহরাব বলেছেন, আন্দোলনের মাধ্যমে এই জালেম সরকারের পতনের মধ্য দিয়ে দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করতে হবে। রোববার বিকেলে মির্জাপুর প্রেসক্লাব মিলনায়তনে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্রনেতা হাজী মুহাম্মদ মহসীন হল শাখা ছাত্রদলের সাবেক সহ সভাপতি ফরহাদ আহমেদ রাজনের ৪র্থ মৃত্যু বার্ষিকী উপলক্ষে স্মরণ সভা, ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। 

মির্জাপুর পৌর যুবদলের আহবায়ক হামিদুর রহমান লাঠুর সভাপতিত্বে এসময় অন্যদের মধ্যে বক্তৃতা করেন মির্জাপুর পৌর বিএনপির সভাপতি হযরত আলী মিয়া, যুবদলের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মো. সাইদুর রহমান, সদস্য মো. জাহিদ হাসান, মির্জাপুর পৌর বিএনপি নেতা খন্দকার মোবারক হোসেন, হাজী সোহরাব হোসেন, উপজেলা কৃষক দলের আহবায়ক মো জাহাঙ্গীর আলম মৃধা, সদস্য সচিব উথান খান ও ফরহাদ হোসেন রাজনের বড় ভাই বিএনপি নেতা মো. শাজাহান সিরাজ প্রমুখ। সভা পরিচালনা করেন উপজেলা যব দলের যুগ্ম আহবায়ক আরিফুজ্জামান শাহিন। 

প্রধান অতিথি সাইদুর রহমান সাঈদ সোহরাব তাঁর বক্তৃতায় আরও বলেন, বর্তমান ফ্যাসিস্ট সরকারের কেঙ্গারু কোর্টে যখন দেশনেত্রী খালেদা জিয়াকে বিচারের জন্য নিয়ে আসতেন। রাজন সম্মুখভাগে থেকে খালেদা জিয়ার মুক্তির মিছিলে নেতৃত্ব দিয়েছেন। সেকারণে তাকে গ্রেপ্তার করে দীর্ঘদিন জেলে রাখা হয়। আজ রাজন আমাদের মাঝে নেই। তার শোককে শক্তিতে রুপান্তরিত করে আগামী দিনে গণতন্ত্র প্রতিষ্ঠার আন্দোলনের মাধ্যমে এই জালেম সরকারকে ক্ষমতা থেকে বিদায় করতে হবে। 

পরে ইফতারের পূর্বে রাজনের আত্মার মাগফিরাত ও বেগম খালেদা জিয়ার মুক্তি ও তারেক রহমানের দীর্ঘায়ূ কামনা করে দোয়া করা হয়।

আপনার মন্তব্য লিখুন...

এইচএসসি পরীক্ষার্থীদের ফরম পূরণে অতিরিক্ত টাকা আদায়ের অ গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি