০২:০৩ পিএম | টাঙ্গাইল, শনিবার, ৪ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

অপ্রয়োজনে বাহিরে, ৯ জনকে জরিমানা

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ১৯ এপ্রিল ২০২০ | |
, টাঙ্গাইল :

করোনা ভাইরাস প্রতিরোধে সামাজিক দূরত্ব না মানা এবং অপ্রয়োজনে বাইরে বের হওয়ার কারনে টাঙ্গাইলে ৯ জন পথচারীকে ৩ হাজার ৮০০ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। 

শনিবার সন্ধ্যায় শহরে বিভিন্ন পয়েন্টে জেলা প্রশাসকের নির্দেশনায় সিনিয়র সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুখময় সরকার এ জরিমানা করেন।

সিনিয়র সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুখময় সরকার বলেন অপ্রয়োজনে ঘর হতে বাইরে বের হওয়ায় দন্ডবিধি ১৮৬০ এর ২৬৯ নং ধারায় ৯ জনকে ৩৮০০ টাকা জরিমানা করা হয়। এ কার্যক্রম অব্যহত থাকবে। এ সময় জেলা প্রশাসক কার্যালয়ের কর্মকর্তা ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য লিখুন...

বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি