১১:১৫ এএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

দয়াল ক্লিনিকে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, এক লাখ টাকায় রফা

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ১১ অক্টোবর ২০২৩ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইল শহরের দয়াল ক্লিনিক ও ডায়াগনস্টিক হসপিটালে ভুল চিকিৎসায় জুলি আক্তার নামে এক প্রসূতির মৃত্যুর অভিযোগ উঠেছে। বিষয়টি ধামাচাপা দিতে এক লাখ টাকায় দফারফা করেছেন ক্লিনিক কর্তৃপক্ষ। গত রোববার প্রসূতি মৃত্যুর ঘটনাটি ঘটে। 

মঙ্গলবার ১০ অক্টোবর এক লাখ টাকায় প্রসূতির মৃত্যুর রফা করেছেন ক্লিনিক কর্তৃপক্ষ।

জুলি আক্তার শহরের কাগমারি ফকিরপাড়া গ্রামের ইয়াসিন আলীর স্ত্রী।

নিহতের পরিবার সূত্র জানায়, সাত মাসের অন্তঃসত্তা ছিলেন জুলি আক্তার। গত সপ্তাহে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে গেলে গাইনী চিকিৎসক সাজিয়া আফরিন তার গর্ভের শিশুটি মারা গেছে বলে জানান। পরে তাকে শহরের দয়াল ক্লিনিক ও ডায়াগনস্টিক হাসপাতালে ভর্তি হতে বলেন। গত শনিবার জুলিয়াকে দয়াল ক্লিনিক ও ডায়াগনস্টিক হাসপাতালে ভর্তি করা হয়। 

অস্ত্রপাচারের মাধ্যমে প্রসব করলে ৩৫ হাজার টাকা ও নরমাল করলে ২০ হাজার টাকার কথা বলেন গাইনী চিকিৎসক সাজিয়া আফরিন। জুলিয়ার পরিবারের লোকজন অস্ত্রপাচারের মাধ্যমে প্রসবের করতে বলেন। রোববার ডিএনসি করানোর সময় ডা. সাজিয়া আফরিন এর ভুল চিকিৎসায় মারা গেছে জুলিয়া বলে অভিযোগ তুলেছেন পরিবার। মৃত্যুর বিষয়টি পরিবার যাতে বুঝতে না পারে সে জন্য তাকে সোমবার মির্জাপুর কুমুদিনী হাসপাতালে নিতে বলেন ডা. সাজিয়া আফরিন। পরে রাতেই ভুল চিকিৎসায় মৃত্যুর বিষয়টি জানাজানি হয়। মঙ্গলবার সকালে বিষয়টি ধামাচাপা দিতে এক লাখ টাকায় দফারফা করা হয়েছে।

প্রসূতির স্বামী ইয়াসিন আলী বলেন, ডা.সাজিয়া আফরিনের ভূল চিকিৎসার কারণেই আমার স্ত্রী মারা গেছে। আমি টাকা চাইনা আমার স্ত্রী হত্যার বিচার চাই।  

ইয়াসিনের বাবা মজিবর রহমান বলেন, ক্লিনিক মালিক পক্ষ আমাদের এক লাখ টাকা দিয়েছেন।

দয়াল ক্লিনিকের মালিক শরিফুল ইসলাম বলেন, এক লাখ টাকা দিয়ে তাদের সাথে সমঝোতা হয়েছে। এ বিষয়ে আমি আর কোন কথা বলতে পারবোনা।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  হিটস্ট্রোকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি