০১:১১ এএম | টাঙ্গাইল, রোববার, ২৮ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মশক নিধনে কালিহাতী পৌর এলাকায় ফগার মেশিনে ঔষধ স্প্রে

মনির হোসেন, কালিহাতী থেকে | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ২ আগস্ট ২০২১ | |
, টাঙ্গাইল :

মশক নিধনে ও এডিস মশার বংশ বিস্তার রোধে টাঙ্গাইলের কালিহাতী পৌর এলাকায় ফগার মেশিনের মাধ্যমে ঔষধ স্প্রে কার্যক্রম শুরু করেছে কালিহাতী পৌরসভার মেয়র মোহাম্মদ নুরুন্নবী সরকার।

সোমবার (২ আগস্ট) সকাল ১১ টায় উপজেলা পরিষদ চত্বরে এ কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আনছার আলী বি.কম।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার রুমানা তানজিন অন্তরা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. উম্মে রুমান সিদ্দিকী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আখতারুজ্জামান, পৌরসভার সহকারী প্রকৌশলী ও ভারপ্রাপ্ত সচিব শহীদুজ্জামান আকন্দ প্রমুখ।

কালিহাতী পৌর মেয়র মোহাম্মদ নুরুন্নবী সরকার বলেন, পৌর এলাকায় মশক নিধন কার্যক্রম শুরু হয়েছে। এডিস মশার বংশ বিস্তার রোধে ফগার মেশিনের মাধ্যমে কালিহাতী পৌরসভার বিভিন্ন এলাকায়  এডিস মশার লার্ভা ধ্বংসকারী ঔষধ প্রয়োগ করা হচ্ছে।

তিনি আরও বলেন, মশক নিধনে সবচেয়ে বেশি প্রয়োজন নাগরিক সচেতনতা। নিজ উদ্যোগে বাসা-বাড়িতে মশক প্রজনন ও উৎপত্তিস্থল বিনাশ করতে হবে।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি