০৯:৪০ পিএম | টাঙ্গাইল, সোমবার, ৬ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

গোপালপুরে কৃষি জমিতে যাতায়াতের রাস্তা দখলমুক্ত

মো: নুর আলম, গোপালপুর থেকে | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ৩১ জুলাই ২০২১ | |
গোপালপুরে কৃষি জমিতে যাতায়াতের রাস্তা দখলমুক্ত করা হচ্ছে। ছবি-টাঙ্গাইল২৪.কম
, টাঙ্গাইল :

গোপালপুর উপজেলার ধোপাকান্দি ইউনিয়নের নারায়ণপুর গ্রামে অবৈধভাবে দখল করা কৃষি জমিতে যাতায়াতের সরকারি হালট দখলমুক্ত করেছে গোপালপুর উপজেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত।

উপজেলা ভূমি অফিস নোটিশ জারি করে কৃষকের স্বার্থে উক্ত সরকারি হালট দখলমুক্ত করার নির্দেশ অমান্য করায় শনিবার বেলা ১২টায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে উক্ত সড়ক দখলমুক্ত করা হয়েছে।

জানা যায়, অবৈধভাবে সরকারি হালট দখল নিয়ে পুকুরের পাড় নির্মাণ, জাল, খুঁটি ও বেড়া দেওয়ার অভিযোগ উঠে উক্ত গ্রামের মোজাফর আলীর বিরুদ্ধে। এতে নারায়ণপুর ও কুড়িপাখিয়া গ্রামের প্রায় তিনশ কৃষকের কয়েকশ একর জমির ফসল ঘরে তুলতে চরম ভোগান্তিতে পড়তে হচ্ছে এমন অভিযোগের ভিত্তিতে উপজেলা ভূমি অফিস তদন্ত করে ঘটনার সত্যতা পায়।

ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী ককর্মকর্তা মো. পারভেজ মল্লিক। এসময় তার সাথে ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সাদিয়া ইসলাম সীমা, থানা অফিসার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোশাররফ হোসেন ও স্থানীয় সংবাদকর্মীগণ ।

রাস্তা অবৈধ দখলমুক্ত করায় গ্রামবাসী ও কয়েকশ কৃষক উচ্ছ্বাস প্রকাশ করেন।

গ্রামবাসীর পক্ষে মো. গোলজার হোসেন বলেন, নারায়ণপুর মৌজার কয়েকশ একর আবাদি জমিতে প্রবেশ ও ফসল ঘরে তোলার এই রাস্তাটি দীর্ঘদিন ধরে প্রভাব খাটিয়ে দখল করে রাখায় কৃষকদের চরম বিপাকে পড়তে হয়েছে। উপজেলা প্রশাসন অভিযান চালিয়ে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে উক্ত রাস্তা দখলমুক্ত করায় সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানাই।

আপনার মন্তব্য লিখুন...

মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি