০১:২৩ পিএম | টাঙ্গাইল, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

টাঙ্গাইলে করোনা ও উপসর্গে মৃত্যু ২, শনাক্ত ১৭৩

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ২৫ জুলাই ২০২১ | |
ফাইল ছবি- টাঙ্গাইল২৪.কম।
, টাঙ্গাইল :

টাঙ্গাইলে করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে ২ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে করোনায় আক্রান্ত হয়ে ১ জন ও উপসর্গ নিয়ে ১ জন মারা যান। অপরদিকে ২৪ ঘন্টায় নতুন করে জেলায় ১৭৩ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার শতকরা ৩০ দশমিক ৪৬ ভাগ।

রোববার (২৫ জুলাই) বিষয়টি নিশ্চিত করেছেন টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. আবুল ফজল মো. সাহাবুদ্দিন খান।

তিনি জানান, গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত হয়ে ১ জন ও উপসর্গ নিয়ে ১ জন মারা গেছেন। এছাড়াও  ৫৬৮টি নমুনা পরীক্ষায় ১৭৩ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার শতকরা ৩০ দশমিক ৪৬ ভাগ। নতুন শনাক্তের মধ্যে টাঙ্গাইল সদরে ৬৫ জন, ঘাটাইলে ২৪ জন, গোপালপুরে ১৬ জন, মধুপুর ও সখীপুরে ১৪ জন করে, ধনবাড়িতে ১০ জন, দেলদুয়ারে ৯ জন, নাগরপুরে ৮ জন, মির্জাপুরে ৫ জন, ভুঞাপুরে ৪ জন, কালিহাতীতে ৩ জন এবং বাসাইলে ১জন রয়েছেন।

এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্ত রোগীর সংখ্যা ১২ হাজার ৬৮০ জন। শনাক্তদের মধ্যে সুস্থ হয়েছেন ৬ হাজার ৭৮৬ জন। মারা গেছেন ১৯৯ জন। 

জেলার হাসপাতাল গুলোতে করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছে ১১৯ জন। এর মধ্যে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ৭৩ জন, কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৩ জন, মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৮জন, ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৩জন, নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৩জন, সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৭জন আর এবং মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ২২ জন। বর্তমানে বাড়িতে ও আইসোলেশন থেকে চিকিৎসাধীন রয়েছে ৫ হাজার ৫৭৬ জন।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি