১০:১২ পিএম | টাঙ্গাইল, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

টাঙ্গাইল জেনারেল হাসপাতালে অক্সিজেন কনসেনট্রেটর দিলেন এমপি হেনা

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ২২ জুলাই ২০২১ | |
টাঙ্গাইল জেনারেল হাসপাতালে অক্সিজেন কনসেনট্রেটর দিলেন এমপি হেনা। ছবি-টাঙ্গাইল২৪.কম
, টাঙ্গাইল :

করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের অক্সিজেনের চাহিদা পূরণের জন্য ব্যক্তিগত তহবিল থেকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে দুটি অক্সিজেন কনসেনট্রেটর মেশিন দিলেন সংরক্ষিত আসনের সংসদ সদস্য খ. মমতা হেনা লাভলী। তিনি তথ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য।

বৃহস্পতিবার (২২ জুলাই) বেলা সাড়ে ১১ টায় টাঙ্গাইল জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক খন্দকার সাদিকুর রহমানের কাছে অক্সিজেন কনসেনট্রেটর মেশিন হস্তান্তর করা হয়।

খ. মমতা হেনা লাভলী বলেন, ‘টাঙ্গাইলকে ঝুঁকিপূর্ণ জেলা হিসেবে ঘোষণা করা হয়েছে। সে জন্য ব্যক্তিগত তহবিল থেকে করোনা আক্রান্ত রোগীদের চিকিৎসার জন্য দুটি অক্সিজেন কনসেনট্রেটর মেশিন দিয়েছি। মেশিনটি বাতাস থেকে ২১ শতাংশ অক্সিজেন নিয়ে শতভাগ অক্সিজেন সরবরাহ করতে পারে।’

এ সময় টাঙ্গাইল প্রেস ক্লাব সভাপতি অ্যাডভোকেট জাফর আহমেদ, টাঙ্গাইল জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. শফিকুল ইসলাম সজিব প্রমুখ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি