০৬:৪৪ এএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

গোপালপুরে জিআর কার্ডের চাল বিতরণ

মো: নুর আলম, গোপালপুর থেকে | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ১৪ জুলাই ২০২১ | |
গোপালপুরে জিআর কার্ডের চাল বিতরণ করা হয়। ছবি-টাঙ্গাইল২৪.কম
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের গোপালপুর উপজেলার নগদাশিমলা ইউনিয়নে আসন্ন ঈদুল আজহা উপলক্ষে অসহায়দের মধ্যে প্রধানমন্ত্রীর উপহার জিআর ও ভিজিএফ এর চাল বিতরণ করা হয়েছে।

বুধবার (১৪ জুলাই) সকালে ইউনিয়ন পরিষদ কার্যালয় চত্বরে ইউনিয়নের সাতশ জনকে জিআর কার্ডের নগদ ৫০০ টাকা এবং ভিজিএফ কার্ডধারী ২৫৪২ পরিবারকে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়।

এ সময় প্যানেল চেয়ারম্যান সাদিয়া আফরিন সুমা, পরিষদের সচিব মো. মনিরুজ্জামান, ট্যাগ কর্মকর্তা ডা. মহিবুর রহমান, উপজেলা আওয়ামী যুবলীগ সম্পাদক আসাদুজ্জামান সোহেল, সকল ওয়ার্ড মেম্বার এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য লিখুন...

মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  হিটস্ট্রোকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি