০২:৫১ এএম | টাঙ্গাইল, রোববার, ৩ মার্চ ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মির্জাপুরে অজ্ঞান পার্টির কবলে ২ কৃষক সর্বস্ব লুট

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ১০ ফেব্রুয়ারী ২০২৪ | |
, টাঙ্গাইল :

মির্জাপুরে নেশাদ্রব্য খাইয়ে দুই কৃষকের সর্বস্ব লুট করে নিয়েছে দুর্বৃত্তরা। শনিবার বিকেলে উপজেলার কাইতল্যা গরুর হাটে ঘটনাটি ঘটে। 

কৃষক আতোয়ার (৫০) ও হেলাল (৫৫) কে আত্মীয়রা উদ্ধার করে অচেতন অবস্থায় সন্ধায় কুমুদিনী হাসপাতালে ভর্তি করেছেন। কৃষক আতোয়ার ও হেলালের বাড়ি এ উপজেলার বানিয়ারা গ্রামে। তাঁরা গরু কেনার জন্য কাইতল্যা হাটে গিয়েছিলেন বলে জানা গেছে। 

আতোয়ারের ভাগনে মজিবর রহমান বলেন, দুপুরের দিকে আমার মামা ও  হেলাল কাইতল্যা হাটে গরু কিনতে গিয়েছিলেন। অজ্ঞান পার্টির লোকজন নেশাদ্রব্য খাইয়ে তাঁদের টাকা ও মোবাইলসহ সর্বস্ব লুট করে নিয়ে হাটের পাশে রাস্তায় ফেলে রেখে যায়।

আপনার মন্তব্য লিখুন...

৯০ দশকের পর সিদ্দিক পরিবার ও খান পরিবার এক মঞ্চে  পোস্টমাস্টারের বিরুদ্ধে গ্রাহকের মুনাফার টাকা কম দেয়ার মির্জাপুরে চোরাই মোটরসাইকেলসহ গ্রেপ্তার ৪  টাঙ্গাইলে মাদকের বিরুদ্ধে ম্যারাথন  মধুপুরে মসলা জাতীয় ফসলের মাঠ দিবস পালিত আগুনে পুড়ে মারা গেল মির্জাপুরের মেহেদী ধনবাড়ীতে জাতীয় বীমা দিবস পালিত মির্জাপুরে সড়ক দুর্ঘটনায় এনজিও কর্মী নিহত ৪ঘন্টা পর ঢাকার স‌ঙ্গে ট্রেন চলাচল স্বাভা‌বিক টাঙ্গাইলে কমিউটার ট্রেন ইঞ্জিন বিকল,উত্তর বঙ্গের সাথে য প্রথমবারের মতো প্রথম গ্রেডে উন্নীত হয়েছেন মাভাবিপ্রবির টাঙ্গাইলে পৌরসভার উদ্যোগে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান শু মির্জাপুরে কুমুদিনী হাসপাতালে চক্ষু শিবির ও সচেতনতামূলক নাগরপুরে গ্রাহক সেবা উন্নয়ন শীর্ষক মতবিনিময় সভা শেখ রাসেল মিনি স্টেডিয়ামে বসে গরু-ছাগলের হাট

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি